রামগঞ্জে বলাৎকারের অভিযোগে ইমাম আটক

220

 

ইকবাল খন্দকার শান্ত ,রামগঞ্জ ঃ

লক্ষ্মীপুরের রামগঞ্জে বলাৎকারের অভিযোগে এক মসজিদের ইমামকে আটক করেছে পুলিশ।

ঘটনাটি ঘটে রবিবার (২০ জুন) সকালে ১নং কাঞ্চনপুর ইউনিয়নের পশ্চিম শেখপুরা পাটওয়ারী বাড়ীর কেন্দ্রীয় জামে মসজিদে।

ভুক্তভোগী আবু বকর (৯) পশ্চিম শেখপুরা বশির উদ্দিন পাটওয়ারী বাড়ীর (ভুতের বাড়ী) মোঃ জসীম উদ্দীনের ছেলে। আবু বকর নিচহরা আলিম মাদ্রাসার চতু্র্থ শ্রেনির ছাত্র। সে বলে, আজ সকাল বেলা আমি মসজিদে আরবি পড়তে আসি। আরবি পড়ার শেষে হুজুর আমাকে রুমে নিয়ে যায়। তারপর আমাকে দিয়ে উনার হাত, পা, কোমর টিপায়। খারাপ কাজ করার চেষ্ঠা করে। আমার গায়ের উপর উঠে পড়ে। পরে আমি মাকে বিষয়টি জানাই। আরো কয়েকজন ছাত্রের সাথে এই কাজগুলো করার অভিযোগ পাওয়া গেছে স্থানীয়দের কাছে।

মসজিদ কমিটির সভাপতি অধ্যাপক মোঃ শাহজাহান বলেন, আবু বকরের মা আমাকে বিষয়টি অবগত করেছে। আমরা বিষটি সমাধানের চেষ্ঠা করেছি। কিন্তু জনরোসে তা সম্ভব হয়নি।

আবু বকরের ফুফু জেসমিন বেগম বলেন, মসজিদ কমিটির সদস্য মোঃ দুলাল পাটওয়ারী আমাদের হুমকি দিয়ে বলে, আমরা যেন এই বিষয়ে থানায় কোন অভিযোগ না করি। বেশি ভাড়াভাড়ি করলে সমস্যা হবে।এই বিষয়ে জানতে চাইলে দুলাল পাটোয়ারী বলেন- আমি বিষয়টি সামাজিক ভাবে সমাধান করার চেষ্টা করেছি তবে আমার বিরুদ্ধে ছেলের ফুফুর অভিযোগ ভিত্তিহীন।

দিনভর নাটকীয়তার শেষে বিকেলে রামগঞ্জ থানার অফিসার ইনচার্জ মোঃ আনোয়ার হোসেন ঘটনাস্থল থেকে বলৎকারে অভিযুক্ত ইমামকে আটক করে থানায় নিয়ে যায়, অবিযুক্ত ইমাম জসিমের বাড়ি রায়পুর উপজেলায় ।

রামগঞ্জ থানার অফিসার ইনচার্জ মোঃ আনোয়ার হোসেন বলেন, অভিযুক্ত ইমামের বিরুদ্বে মামলা দায়ের করা হয়েছে। বিধি মোতাবেক আসামীকে আদালতে সোর্পন করা হবে।

দেশ জার্নাল /এস.এম

 

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here