রামগঞ্জে ড্রামট্রাক চাপায় ৫ সন্তানের জননীর মৃত্যু

22

রামগঞ্জ প্রতিনিধি :
রামগঞ্জে বেপরোয়া গতির ড্রাম ট্রাক চাপায় ৫ সন্তানের জননী মায়া বেগমের (৫৫) ঘটনাস্থলে মারা যায়৷ ঘটনাটি ঘটেছে আজ সকাল ১০টায় রামগঞ্জ -হাজীগঞ্জ সড়কের কাওয়ালিডাঙ্গায়৷ স্থানীয় জনতা ট্রাকটি আটক করে৷ পরে পুলিশ গিয়ে ট্রাকটি জব্দ ও লাশ উদ্ধার করেন৷
দূর্ঘটনায় নিহত মায়া বেগম রামগঞ্জ উপজেলার কাঞ্চনপুর ইউনিয়নের নিচহরা গ্রামের আবু ইউছুফ চেয়ারম্যান বাড়ীর আবুল হোসেনের স্ত্রী ও ইউনিয়ন যুবদলের যুগ্ন সাধারণ সম্পাদক ফখরুল ইসলাম মিঠুর মা।
প্রত্যক্ষদর্শী কামাল হোসেনসহ কয়েকজন জানান, সকাল সাড়ে ১০টায় মায়া বেগম কাওয়ালিডাঙ্গা গ্রামের সওদাগর বাড়ী থেকে স্বামীর বাড়ী যাওয়ার উদ্দেশ্যে বের হয়ে সিএন্ডবি সড়কের পাশে রিক্সার জন্য অপেক্ষা করতে থাকেন। রাস্তার পাশে দাঁড়ানো থাকলেও রামগঞ্জ থেকে হাজীগঞ্জগামী বালুবাহি ড্রাম ট্রাক (ঢাকা মেট্রো-ট ২২৮৩৭১) বেপরোয়া গতিতে মায়া বেগমকে চাপা দিলে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। দূর্ঘটনার পরপরই ট্রাক চালক ঘটনাস্থলের অদূরে ট্রাক রেখে পালিয়ে যায়। ট্রাকটি রামগঞ্জ নিউ মার্কেটের মালিক এনায়েত উল্যার।
রামগঞ্জ থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ আনোয়ার হোসেন জানান, আমরা লাশ উদ্ধার করেছি এবং ট্রাকটি জব্দ করা হয়েছে। মৃতের আত্মীয়স্বজন অভিযোগ করলে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।
রামগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) তাপ্তি চাকমা জানান, দূর্ঘটনার কিছুক্ষণ পর আমি ঘটনাস্থলে যাই। স্থানীয়দের দাবীর প্রেক্ষিতে কাওয়ালীডাঙ্গা নামক এলাকার সিএন্ডবি সড়কের দূর্ঘটনা প্রবণ ঐ সড়কে ডিভাইডার দেয়ার আশ্বাস প্রদান করেন।
দেশ জার্নাল /এস.এম

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here