লক্ষ্মীপুর বাসীকে ঈদের শুভেচ্ছা জানিয়েছেন গোলাম ফারুক ভূঁইয়া

9
মো: আবদুল কাদের,নিজস্ব প্রতিবেদক:
পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে লক্ষ্মীপুর জেলা বাসী সহ দেশ ও প্রবাসের সর্বস্তরের জনগণকে পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন কাফিলাতলী বঙ্গবন্ধু স্মৃতি সংসদের প্রতিষ্ঠাতা সভাপতি,বিশিষ্ট শিল্পপতি,লক্ষ্মীপুর জেলা আওয়ামীলীগের উপদেষ্টা কমিটির সদস্য, ফারুক আইডিয়াল স্কুল এন্ড কলেজের প্রতিষ্ঠাতা, মের্সাস সায়েম ইন্টারন্যাশনাল লি: ব্যবস্থাপনা পরিচালক, গোলাম ফারুক ভূঁইয়া।
এবং তিনি বিশ্ব মুসলিমের অব্যাহত সুখ, শান্তি, সমৃদ্ধি ও কল্যাণ কামনা করেন। তিনি আরও বলেন, মাসব্যাপী কঠোর সিয়াম সাধনার পর মুসলমানদের জীবনে এক স্বর্গীয় শান্তি ও আনন্দের বার্তা নিয়ে আসে ঈদুল ফিতর। ঈদুল ফিতরের উৎসব মুসলমানদের নিবিড় ভাতৃত্ববোধে উদ্বুদ্ধ করে। মাসব্যাপী রমজানের আত্মশুদ্ধির মহান দীক্ষার মধ্য দিয়ে আসে ঈদুল ফিতরের আনন্দঘন মুহূর্ত। দেশের বিদ্যমান ক্রান্তি-লগ্নে সব ভেদাভেদ ভুলে সবাইকে ঈদের আনন্দ নিজেদের ভাগ করে নিতে হবে। তাই ঈদুল ফিতরের শিক্ষা থেকে আমাদের অঙ্গীকার হোক সব হিংসা, বিদ্বেষ ও হানাহানি থেকে মুক্ত হয়ে ন্যায়, সাম্য, ঐক্য, ভ্রাতৃত্ব, দয়া, সহানুভূতি, মানবতা ও মহামিলনের এক ঐক্যবদ্ধ ও ভালোবাসাপূর্ণ সমাজ এবং দেশ গঠনের জন্য একযোগে কাজ করা।
এছাড়া তিনি সর্বদায় গরিব,দু:খী, অসহায় মানুষকে সহযোগীতা করে আসছেন । এছাড়াও তিনি বিশ্বব্যাপী করোনাভাইরাসের সময়েও অসহায়দের মাঝে নগদ টাকা সহ বিভিন্ন খাদ্য সামগ্রী বিতরণ করেছেন।
গোলাম ফরুক ভূঁইয়া বলেন,বিশ্বব্যাপী করোনাভাইরাসের আঘাতে এবারে হয়তো পূর্বের ন্যায় সবাইকে নিয়ে ঈদের আনন্দ উদযাপন করা সম্ভব হবে না। তবুও আমরা যে যেখানেই থাকি না কেন ঘনিষ্ঠজন, নিকটজনসহ সবাই ঈদের আনন্দ ভাগ করে নেব। কোনো অসহায় ও দুস্থ মানুষ যেন অভুক্ত না থাকে সেজন্য যারা সচ্ছল ব্যক্তি তারা যেন তাদের পাশে সহযোগিতার হাত বাড়িয়ে দেন,যাতে মানুষরাও ঈদের আনন্দের অংশীদার হতে পারে।
করোনাভাইরাসের মহামারিতে এখন বিশ্ব সম্প্রদায়ের মধ্যে বিরাজ করছে ভয় ও আতঙ্ক। এছাড়াও করোনাভাইরাস প্রতিরোধে স্বাস্থবিধি মেনে মাস্ক ব্যবহার করে সামাজিক দূরত্ব বজায় রেখে জনসমাগম এড়িয়ে চলার জন্য সবাইকে আহবান জানান। এবং এ অদৃশ্য করোনার কবল থেকে মানুষকে রক্ষা করতে আমি কায়মনোবাক্যে মহান রাব্বুল আলামীনের নিকট দোয়া করি। পবিত্র এ দিনে বাংলাদেশের প্রতিটি গৃহে প্রবাহিত হোক শান্তির অমিয় ধারা। পবিত্র ঈদুল ফিতরে আমি এই কামনা করি।
দেশ জার্নাল/আ.কা.

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here