রায়পুরে যুবকের ভাসমান লাশ উদ্ধার!

12

 

নিজস্ব প্রতিবেদক :লক্ষ্মীপুরের রায়পুর উপজেলায় মোঃ জাহাঙ্গীর আলম (৩২) নামে এক যুবকের লাশ উদ্ধার করেছে হায়দরগঞ্জ পুলিশ ফাঁড়ি। মোঃ জাহাঙ্গীর আলম উপজেলার উত্তর চর আবাবিল ইউনিয়নের ৩নং ওয়ার্ডের চর আবাবিল গ্রামের লাহাড়ী বাড়ির মৃত হোসেন আলী লাহাড়ীর ছেলে। আজ বিকালে হায়দরগঞ্জ বাজারের পার্শ্ববর্তী বেড়ি খাল থেকে ভাসমান অবস্থায় লাশটি উদ্ধার করে পুলিশ।
পুলিশ ও পারিবারিক সূত্রে জানা যায়, আজ দুপুর ১টা পর্যন্ত নিহত যুবক সয়াবিনের ক্ষেতে কাজ করতেছিলেন। পরে বাচ্চাদের সঙ্গে দুষ্টামীও করেছেন। এরপর কাউকে কিছু না বলে বাড়ি থেকে চলে আসেন। পরবর্তীতে স্থানীয় লোকজন ৩নং ওয়ার্ডের লাহাড়ী বাড়ির পাশে বেড়ি খালে নিহত যুবকের লাশ ভাসতে দেখে পুলিশকে খবর দিলে পুলিশ ঘটনাস্থলে এসে লাশ উদ্ধার করেন।

নিহত জাহাঙ্গীরের স্ত্রী নাজমা বেগম কান্নাজড়িত কন্ঠে বলেন, আমার স্বামীর সঙ্গে কারো কোনো শত্রুতা ছিলো না। দুপুরে বাড়ি থেকে না বলে কাজে চলে আসে। কেন এমনটি হলো কিছুই বুঝতে পারছি না।

রায়পুর থানার অফিসার ইনচার্জ (ওসি) আব্দুল জলিল বলেন, লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। ময়না তদন্তের রিপোর্ট দেখে বলা যাবে এটি কি হত্যা নকি আত্মহত্যা। ময়না তদন্তের রিপোর্ট অনুযায়ী প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here