রায়পুরে বৃদ্ধ কৃষকসহ তিনজনকে কুপিয়ে জখম

75

 

নিজস্ব প্রতিবেদক

লক্ষ্মীপুরের রায়পুরে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে বৃদ্ধ কৃষকসহ তার পরিবারের ৩ জনকে কুপিয়ে জখম করেছে প্রতিপক্ষ। আহতদের রায়পুর সরকারি হাসপাতালে ভর্তি করা হয়েছে। এঘটনায় মামলার প্রস্তুতি চলছে। ঘটনাটি ঘটেছে শনিবার (১০ এপ্রিল) উপজেলার দক্ষিণ চরবংশী ইউনিয়নে চরকাছিয়া গ্রামে।

আহতরা হলেন, চরকাছিয়া গ্রামের কৃষক আবদুর রশিদ (৫৫) তার স্ত্রী কহিনুর বেগম (৩৮) ও মেয়ের জামাতা সবুজ হোসেন (৩০)। আহত আবদুর রশিদের অবস্থা আশংকাজনক। তার মাথায় সাতটি সেলাই দেওয়া হয়েছে এবং অন্যদের শরিরে বিভিন্ন যায়গায় জখমের চিহ্ন রয়েছে।

হাসপাতালে চিকিৎসাধীন কহিনুর বেগম সাংবাদিকদের বলেন, একই এলাকার প্রভাবশালী সোহেল, আলামিন, ইদ্দিছ মাঝির সাথে দুই পরিবারের তুচ্ছ ঘটনা নিয়ে কাটাকাটির হয়। একপর্যায়ে সোহেলসহ তিনজন দেশীয় অস্ত্র নিয়ে বসতঘরে ডুকে হামলা ও ভাংচুর চালিয়ে মেয়ের জামাতাসহ বৃদ্ধ কৃষক ও তার স্ত্রী কহিনুর বেগমকে কুপিয়ে জখম করে চলে যায়। পরে গ্রামের কয়েকজন আমাদের সরকারি হাসপাতালে করেন।পরিবারের পক্ষে মামলার প্রস্তুতি নেয়া হয়েছে।

এঘটনায় অভিযুক্ত আল আমিন জানান,কহিনুর বেগম আমার ভাবির পেটের বাচ্চা নষ্ট করার জন্য কুপরামর্শ দিয়ে আসছিলো। এবিষয় তাদেরকে সতর্ক হতে বলা হলে আমাদের গালমন্দ করে। তাই আমরাও সামান্য মারধর করেছি।

সৃষ্ট ঘটনার সত্যতা স্বীকার করে চরবংশী ইউপি সদস্য সুফিয়ান মোল্লা বলেন, আহতরা হাসপাতাল থেকে বাড়ী ফিরে আসলে উভয় পক্ষকে নিয়ে মিমাংশা করার চেষ্টা করা হবে।

রায়পুর হাজিমারা ফাঁড়ির ইনচার্জ পুলিশ পরিদর্শক মোঃ ইউছুফ মিয়া বলেন, ঘটনার বিষয়টি আমাদের কেউ জানায়নি। অভিযোগ পেলে তদন্ত করে আইনগত ব্যাবস্থা নেওয়া হবে।

দেশ জার্নাল /এস.এম

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here