মুন্সীগঞ্জ মাদক, সন্ত্রাস,জঙ্গিবাদ,বাল্যবিবাহ, ইভটিজিং এর বিরুদ্ধে মতবিনিময় সভা অনুষ্ঠিত

25

মুন্সীগঞ্জ প্রতিনিধিঃ

মুন্সীগঞ্জের রামপাল ইউনিয়ন হাতিমারা এলাকায় শেখ আমানউল্লাহ আমান সৃতি কল্যাণ সংসদ ও পাঠাগার এর উদ্যোগে মাদক, সন্ত্রাস, জঙ্গিবাদ, বাল্যবিবাহ, ইভটিজিং, পারিবারিক কলহ অপরাধ দমনে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। আজ শনিবার সকলে মুন্সীগঞ্জ সদর উপজেলার রামপাল ইউনিয়নের হাতিমারা এলাকায়, সরকারি কর্মকর্তা, জনপ্রতিনিধি, রাজনীতিবিদ, সাংবাদিক ও সুশীল সমাজের ব্যক্তিবর্গের সাথে এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। উক্ত মতবিনিময় সভায় শেষ আমানউল্লাহ আমান সৃতি কল্যাণ সংসদ ও পাঠাগারের সভাপতি,এ্যাড. সালমা হাই টুনি সভাপতিত্বে, এবং মুন্সীগঞ্জ জেলা স্বেচ্ছাসেবক লীগের সিনিয়র সভাপতি শেখ মনিরুজামান রিপন সঞ্চালনায়, প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, মুন্সীগঞ্জ সদর সার্কেল এর অতিরিক্ত পুলিশ সুপার খন্দকার আশফাকুজ্জামান।

প্রধান অতিথির বক্তব্যে বলেন, মাদক, সন্ত্রাস,ইভটিজিং ও জঙ্গিবাদ মোকাবেলার পাশাপাশি বাল্যবিয়ে প্রতিরোধ করাই আমার মূল লক্ষ্য। মুন্সীগঞ্জ সকল শ্রেণীর মানুষকে এক সাথে নিয়ে কাজ করতে চাই এবং জুয়া খেলাসহ সব ধরণের অপরাধমূলক কর্মকান্ড বন্ধ করতে সকলের সমন্বিত উদ্যোগ প্রয়োজন। তাই আপনাদের সকলের সহযোগিতায় মুন্সীগঞ্জ জেলাকে মাদক, সন্ত্রাস ও জঙ্গিবাদ মুক্ত করে সামনের দিকে এগিয়ে নিয়ে যেতে চাই। তিনি আরো বলেন, আপনাদের যে কোন সমস্যায় সব সময় জেলা পুলিশকে পাশে পাবেন। জনগণের সেবা দেয়ার জন্য আমার দরজা সব সময় খোলা।
মতবিনিময় সভায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মুন্সীগঞ্জ জেলা সমাজসেবা কার্যালয়ের প্রবেশন অফিসার মোঃ কাউছার হোসেন, মুন্সীগঞ্জ সদর থানার ইনচার্জ মোঃ আনিচুর রহমান, হাতিমারা পুলিশ তদন্তকেন্দ্র ইনচার্জ মোঃ রাজিব খান, রামপাল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব মোঃ বাচ্চু শেখ, বছিরুনেছা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ মঞ্জুর মোর্শেদ, শেখ আমানউল্লাহ আমান নারী উন্নায়ন সমিতির সভাপতি মিসেস জায়েদা বেগম প্রমুখ।
এই মতবিনিময় সভায় আরো উপস্থিত ছিলেন স্থানীয় মুক্তিযোদ্ধা, শিক্ষক, রাজনীতিবিদ, বাজার কমিটির সভাপতি, সাধারণ সম্পাদক, ছাত্রলীগ, যুবলীগ, শ্রমিক লীগ, মহিলা লীগ এবংসেচ্ছাসেবক লীগের, স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গরা। এর পরে অতিরিক্ত পুলিশ সুপার খন্দকার আশফাকুজ্জামান শেখ আমানউল্লাহ আমান সৃতি কল্যাণ সংসদ ও পাঠাগার অভ্যন্তরে ঔষধি গাছ ও ফলদ বৃক্ষগাছ বিতরণ করেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here