রায়পুরে শিক্ষক ও ইমামসহ পাঁচজনকে কুপিয়ে জখম !

474

সোহেল আলম, নিজস্ব প্রতিবেদক :
লক্ষ্মীপুরের রায়পুরে বাড়ীর বেহাল রাস্তায় ট্রাক ঢুকানোকে কেন্দ্র করে শিক্ষক পরিবারের শিশুসহ পাঁচজনকে কুপিয়ে জখম করেছে একই এলাকার প্রভাবশালীরা। ঘটনাটি ঘটে শুক্রবার দুপুরে উপজেলার বামনী ইউপির কাজিরদিঘিরপাড় বাজারের পাশে বড়ইতলা এলাকায়।

আহতরা হলেন, রায়পুরের উত্তর গাইয়ার চর মাদরাসার শিক্ষক হোসাইন আহাম্মদ দেওয়ান, তার বৃদ্ধ পিতা স্থানীয় জামে মসজিদের ইমাম হাফেজ নুরুল আমিন, মাতা আয়শা বেগম, স্ত্রী আসমা বেগম, শিশু সন্তান আরিফা আক্তার।

আহদের করে রায়পুর সরকারি হাসপাতালে ভর্তি করান স্থানীয়রা।

এ ঘটনায় ক্ষতিগ্রস্ত আহত শিক্ষক হোসাইন আহাম্মদ রায়পুর ইউএনও, থানা পুলিশ, শিক্ষক সমিতির নেতাদের কাছে বিচার দাবি করেছেন।

হাসপাতালে চিকিৎসাধীন আহত হোসাইন আহাম্মদ জানান, দীর্ঘদিন ধরে-একই বাড়ীর মৃত আনোয়ার হোসেনের স্ত্রী লাভলি বেগমের সাথে জমি নিয়ে বিরোধ চলছে। গত কয়েকদিন ধরে তার বসতঘরের সামনের চারপাশে ইটের দেয়াল দিয়ে প্রাচির করা হচ্ছে। এতে পুরো বসতঘর অন্ধকার হয়ে ভুতুড়ে এলাকায় পরিনত হয়েছে। অন্যদিকে বাড়ীর পুকুরপাড়ে ভাঙ্গা বেহাল রাস্তা দিয়ে ট্রাকে করে ইট আনতে বাধা দেয়া হয়। এতে উত্তেজিত হয়ে ট্রাক চালক, তার মালিক ও লাভলি বেগম, শিক্ষক হোসাইন আহাম্মদকে পিটিয়ে ও দা দিয়ে কুপিয়ে জখম করে। এসময় শিক্ষকের-চিৎকারে তার পিতা, মাতা, স্ত্রী ও সন্তান এগিয়ে গেলে তাদেরকেও বেদম মারধর করে।

অভিযুক্ত লাভলি বেগম ও ট্রাকের মালিক আব্দুল মতিন মুঠোফোনে বলেন, আমার জমিতে ইটের দেয়াল করতে গেলে শিক্ষক হোসাইন বাধা দিয়ে ট্রাক চালককে মারধর করে। তাই তাকেও মারধর করা হয়েছে।

রায়পুর থানার (ওসি) তোতা মিয়া জানান, আহতদের চিকিৎসা নিয়ে বাড়ীতে থাকতে বলা হয়েছে। লিখিত অভিযোগ দিলে প্রয়োজনীয় ব্যাবস্থা নেয়া হবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here