শুক্রবার , ১৭ সেপ্টেম্বর ২০২১ | ৩০শে পৌষ, ১৪২৮ বঙ্গাব্দ
  1. অনুসন্ধান
  2. অন্যান্য
  3. অর্থনীতি
  4. আইন-আদালত
  5. আর্ন্তজাতিক
  6. ক্যাম্পাস
  7. খেলাধুলা
  8. গণমাধ্যম
  9. জাতীয়
  10. ধর্ম
  11. নারী ও শিশু
  12. প্রবাস
  13. ফিচার
  14. বিনোদন
  15. মতামত

সিসিটিভি ফুটেজ দেখে নিখোঁজ মাদ্রাসার তিন ছাত্রী উদ্ধার

প্রতিবেদক
দেশ জার্নাল
সেপ্টেম্বর ১৭, ২০২১ ১:২৩ অপরাহ্ণ
Desh Journal

 

 

এমরান হোসেন, জামালপুর ,
জামালপুরের ইসলামপুরে দারুত তাক্বওয়া মহিলা ক্বওমী মাদ্রাসার তিন ছাত্রীকে নিখোঁজের পাঁচ দিন পর ঢাকার মুগদা থেকে উদ্ধার করেছে ইসলামপুর থানা পুলিশ। উদ্ধারকৃত শিক্ষার্থীরা হলেন, উপজেলার গাইবান্ধা ইউনিয়নের পোড়ারচর সরদারপাড়া গ্রামের মাফেজ শেখের মেয়ে মীম আক্তার (৯), গোয়ালেরচর ইউনিয়নের সভুকুড়া গ্রামের সুরুজ্জামানের মেয়ে সূর্যবানু (১০) এবং একই গ্রামের মনোয়ার হোসেনের মেয়ে মনিরা (১১)।

বৃহস্পতিবার (১৬ সেপ্টেম্বর) রাত ১২ টায় ঢাকার মুগদার একটি বস্তিতে অভিযান চালিয়ে এক রিকশা চালকের ঘর থেকে তাদের উদ্ধার করা হয়।

জামালপুরের ইসলামপুর সার্কেলের সহকারী পুলিশ সুপার (এএসপি) সুমন মিয়া জানান, মাদ্রাসা থেকে পালানোর পর রবিবার ভোরে ইসলামপুর স্টেশন থেকে ট্রেনে উঠে ঢাকায় যায় মাদ্রাসার এই তিন ছাত্রী। কমলাপুর রেলস্টেশন থেকে রিকশায় উঠে তিন ছাত্রী। রেল স্টেশন এলাকার সিসিটিভি ফুটেজ দেখে ঐ রিকশাচালককে শনাক্তের পর মুগদা থানার মানদা এলাকার একটি বস্তিতে অভিযান পরিচালনা করে ইসলামপুর থানা পুলিশ। পরে এক রিকশাচালকের বাড়ি থেকে বৃহস্পতিবার রাত ১২টায় ওই তিন ছাত্রীকে উদ্ধার করা হয়।

উল্লেখ্য যে, গত ১২ সেপ্টেম্বর ভোরে ফজরের নামাজের সময় ইসলামপুর গোয়ালেরচর ইউনিয়নের বাংলা বাজার এলাকার দারুত তাক্বওয়া মহিলা ক্বওমী মাদ্রাসা থেকে নিখোঁজ হয় ওই তিন ছাত্রী। নিখোঁজের ঘটনায় ১৩ সেপ্টেম্বর সকালে অভিভাবকদের উপস্থিতিতে ইসলামপুর থানায় একটি সাধারণ ডায়েরি করেন মাদ্রাসার মোহতামিম মোঃ আসাদুজ্জামান সিদ্দিকী। জিজ্ঞাসাবাদের জন্য ১৪ সেপ্টেম্বর সকালে মাদ্রাসাটির মোহতামিম সহ চার শিক্ষক-শিক্ষিকা কে থানায় নিয়ে আসে পুলিশ। বুধবার(১৫ সেপ্টেম্বর) রাতে নিখোঁজ মনিরার বাবা মনোয়ার হোসেন বাদী হয়ে থানায় মানবপাচার বিরোধ আইনে একটি মামলা করেন। পরে চার শিক্ষককে মানব প্রাচার আইনে গ্রেপ্তার দেখিয়ে আদালতে পাঠিয়ে সাত দিনের রিমান্ডের আবেদন করে পুলিশ। আগামী সোমবার রিমান্ড শুনানির দিন ঠিক করে আদালত।

দেশ জার্নাল /এস.এম

আপনার মন্তব্য লিখুন

সর্বশেষ - আইন-আদালত

আপনার জন্য নির্বাচিত

ভিসা না থাকায় ৪০০ আফগানসহ এক ব্রিটিশ সেনাকে আটক করেছে তালেবান

সরকারি চাকরিপ্রার্থীরা বয়সসীমায় ২১ মাসের ছাড় পেলেন

লক্ষ্মীপুরে আন্তঃজেলা ডাকাতদলের ৬ সদস্য অস্ত্রসহ আটক

ইসরায়েলি কারাগারে সুড়ঙ্গ খুঁড়ে পালালেন ৬ ফিলিস্তিনি

জামালপুরে র‌্যাব-১৪ ও প্রশাসনের যৌথ অভিযান

গলাচিপায় যৌতুকের দাবিতে গৃহবধূকে নির্যাতন

লক্ষ্মীপুরে অবৈধ এডহক কমিটির বিরুদ্ধে লিখিত অভিযোগ

সরিষাবাড়ীতে ট্রাকের ধাক্কায় ভটভটির ১ আরোহী নিহত , আহত৫!

রায়পুরে আচরণবিধি লঙ্ঘনের দায়ে বামনী ইউপি চেয়ারম্যান প্রার্থী তাফাজ্জলসহ পৃথক ১৬ মামলায় জরিমানা

বিশ্বকে অবশ্যই আফগানিস্তানের সঙ্গে থাকতে হবে : ইমরান খান