সোমবার , ২৩ আগস্ট ২০২১ | ১০ই মাঘ, ১৪২৮ বঙ্গাব্দ
  1. অনুসন্ধান
  2. অন্যান্য
  3. অর্থনীতি
  4. আইন-আদালত
  5. আর্ন্তজাতিক
  6. ক্যাম্পাস
  7. খেলাধুলা
  8. গণমাধ্যম
  9. জাতীয়
  10. ধর্ম
  11. নারী ও শিশু
  12. প্রবাস
  13. ফিচার
  14. বিনোদন
  15. মতামত

সরিষাবাড়িতে হোটেল কর্মচারী হত্যার প্রধান আসামি গ্রেফতার

প্রতিবেদক
দেশ জার্নাল
আগস্ট ২৩, ২০২১ ৩:৩৯ পূর্বাহ্ণ
Desh Journal

 

এমরান হোসেন, জামালপুর

জামালপুরের সরিষাবাড়ীতে হাত-পা বেঁধে লিটন মিয়া নামে এক হোটেল কর্মচারীকে ফাঁসিতে ঝুলিয়ে হত্যার অভিযোগে প্রধান আসামি সজীব মিয়াকে গ্রেপ্তার করেছে পুলিশ। গত শনিবার (২১ আগস্ট) রাতে পৌরসভার তাড়িয়াপাড়া এলাকা থেকে সজীব মিয়াকে গ্রেপ্তার করে পুলিশ। রবিবার (২২ আগস্ট) দুপুরে তাকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠিয়েছে পুলিশ। এ ঘটনায় নিহতের মা লিলুফা বেগম বাদী হয়ে সজীবকে প্রধান আসামি করে ৫ জনের বিরুদ্ধে হত্যা মামলা দায়ের করেন।

সরিষাবাড়ী থানার অফিসার ইনর্চাজ (ওসি) মীর রকিবুল হক জানান, বাসার ব্যবহৃত বিদ্যুৎ বিলের টাকা ও নেশা করাকে কেন্দ্র করে হোটেল কর্মচারী লিটনের সাথে সজীবের বিরোধ ছিল। এ ঘটনাকে কেন্দ্র করে সজীবসহ তার ৪/৫ জন বন্ধুকে সাথে নিয়ে লিটনকে হত্যা করার পর বাসায় এনে ঝুলিয়ে রাখে। এ ঘটনায় সজিব ও আরিফুল ইসলামকে জিজ্ঞাসাবাদের জন্য থানায় আনা হয়। জিজ্ঞাসাবাদে সজিব মিয়া হত্যার সাথে জড়িত প্রমাণ পাওয়ায় তাকে গ্রেপ্তার করে ২২ আগষ্ট আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়। সজীব পৌরসভার তাড়িয়াপাড়া এলাকার মৃত আব্দুল হাইয়ের ছেলে।

উল্লেখ্য, সরিষাবাড়ী পৌরসভার তারিয়াপাড়া গ্রামের মৃত নুরুল ইসলামের ছেলে লিটন মিয়া (২৫) দীর্ঘদিন যাবত সরিষাবাড়ী বাসটার্মিনালের পাশে করম আলীর হোটেলে কর্মচারির কাজ করে আসছিলেন। ২০ আগস্ট শুক্রবার রাতে হোটেলের কাজ শেষে বাড়ি চলে আসে লিটন। পরদিন শনিবার (২১ আগস্ট) সকালে কাজে না আসায় হোটেলের মালিক করম আলী ডাকতে যায় লিটনের বাড়িতে। এ সময় তার ঘরের দরজায় গিয়ে ডাকতে থাকেন করম আলী। ডাকের সাড়া না পেয়ে দরজা ধাক্কা দিলে খুলে যায়। পরে ভেতরে গিয়ে হাত পা বাঁধা ঝুলন্ত লিটনের মরদেহ দেখতে পান। এরপর আশপাশের লোকজন এগিয়ে আসলে পুলিশকে খবর দেওয়া হয়। পরে পুলিশ লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসে। ঘটনার সময় লিটন মিয়া বাড়িতে একাই ছিল।

দেশ জার্নাল /এস.এম

আপনার মন্তব্য লিখুন

সর্বশেষ - আইন-আদালত