বৃহস্পতিবার , ৫ আগস্ট ২০২১ | ৯ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ
  1. অনুসন্ধান
  2. অন্যান্য
  3. অর্থনীতি
  4. আইন-আদালত
  5. আর্ন্তজাতিক
  6. ক্যাম্পাস
  7. খেলাধুলা
  8. গণমাধ্যম
  9. জাতীয়
  10. ধর্ম
  11. নারী ও শিশু
  12. প্রবাস
  13. ফিচার
  14. বিনোদন
  15. মতামত

শেখ কামাল ক্রীড়ায় সমৃদ্ধ বাংলাদেশের অগ্রদ্রুত, ৭২তম জন্মদিন পালনে, এমপি এডঃ নুরউদ্দিন চৌধুরী

প্রতিবেদক
দেশ জার্নাল
আগস্ট ৫, ২০২১ ৬:২২ অপরাহ্ণ
Desh Journal

শেখ কামাল ক্রীড়ায় সমৃদ্ধ বাংলাদেশের অগ্রদ্রুত, ৭২তম জন্মদিন পালনে, এমপি এডঃ নুরউদ্দিন চৌধুরী

লক্ষ্মীপুর প্রতিনিধি :

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জেষ্ঠ পুত্র বীর মুক্তিযোদ্ধা শহীদ ক্যাপ্টেন শেখ কামাল স্বাধীন বাংলাদেশে ক্রীড়া, সাংস্কৃতিক ও আদর্শিক সমাজ বিনির্মাণে স্মরণীয় ভূমিকা রেখেছেন। তিনি একজন যোগ্য সংগঠক, ক্রীড়ায় সমৃদ্ধ বাংলাদেশ গড়ার অগ্রদ্রুত।

বৃহস্পতিবার (৫ আগষ্ট) বিকেলে তার ৭২তম জন্মদিন উপলক্ষ্যে লক্ষ্মীপুর জেলা আওয়ামীলীগ আয়োজিত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে লক্ষ্মীপুর-২ আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক এডভোকেট নুরউদ্দিন চৌধুরী নয়ন এ মন্তব্য করেন।

তিনি আরো বলেন, বঙ্গবন্ধুর পুত্র হিসেবে নয় একজন প্রকৃত দেশপ্রেমিক হিসেবে শেখ কামাল দেশের জন্য অনেক কিছু করেছেন। অল্প বয়সে রনাঙ্গণে যুদ্ধ করে দেশকে স্বাধীন করেছেন। ক্রীড়া ও সাংস্কৃতিক ক্ষেত্রে তার অবদান বাংলাদেশ কখনো ভুলবেনা। জন্মদিন উপলক্ষ্যে শেখ কামালসহ বঙ্গবন্ধুর পরিবারের সকল নিহত সদস্যের রুহের মাঘফেরাত কামণা করেন তিনি। লক্ষ্মীপুর জেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব গোলাম ফারুক পিংকুর সভাপতিত্বে এ সভায় আওয়ামী লীগ নেতৃবৃন্দ বক্তব্য রাখেন।

এর আগে সকাল ১০টায় লক্ষ্মীপুর জেলা স্টেডিয়ামে জেলা প্রশাসনের আয়োজনে শেখ কামালের প্রতিকৃতিতে পুস্পস্তবক অর্পন করে শ্রদ্ধানিবেদন করা হয়। এসময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন লক্ষ্মীপুর-২ আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক এডভোকেট নুরউদ্দিন চৌধুরী নয়ন।

আরও উপস্থিত ছিলেন জেলা প্রশাসক মো: আনোয়ার হোছাইন আকন্দ, পুলিশ সুপার ড. এ এ ইচ কামরুজ্জামান (পিপিএম সেবা), জেলা আওয়ামী লীগ সভাপতি আলহাজ্ব গোলাম ফারুক পিংকু, সদর উপজেলা চেয়ারম্যান এ কে এম সালাহ উদ্দিন টিপু, জেলা আওয়ামী লীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক এডভোকেট রাসেল মাহমুদ মান্নারসহ সরকারী কর্মকর্তা ও রাজনৈতিক নেতৃবৃন্দ।

এসএ

আপনার মন্তব্য লিখুন

সর্বশেষ - আইন-আদালত