মঙ্গলবার , ২১ সেপ্টেম্বর ২০২১ | ৩০শে পৌষ, ১৪২৮ বঙ্গাব্দ
  1. অনুসন্ধান
  2. অন্যান্য
  3. অর্থনীতি
  4. আইন-আদালত
  5. আর্ন্তজাতিক
  6. ক্যাম্পাস
  7. খেলাধুলা
  8. গণমাধ্যম
  9. জাতীয়
  10. ধর্ম
  11. নারী ও শিশু
  12. প্রবাস
  13. ফিচার
  14. বিনোদন
  15. মতামত

লক্ষ্মীপুর জেলা যুবলীগের বর্ধিত সভা অনুষ্ঠিত

প্রতিবেদক
দেশ জার্নাল
সেপ্টেম্বর ২১, ২০২১ ১০:৩৩ অপরাহ্ণ
Desh Journal

 

ফয়সাল কবির লক্ষ্মীপুর –

কমিটি হওয়ার প্রায় চার বছর পর লক্ষ্মীপুর জেলা আওয়ামী যুবলীগের বর্ধিত সভা অনুষ্ঠিত ।

মঙ্গলবার ২১ সেপ্টেম্বর দুপুরে স্থানীয় একটা রেস্টুরেন্টে এ বর্ধিত সভা অনুষ্ঠিত হয়।

প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কেন্দ্রীয় আওয়ামী যুবলীগের প্রেসিডিয়াম সদস্য হাবিবুর রহমান পবন,চট্টগ্রাম সাংগঠনিক দক্ষিণের দায়িত্বপ্রাপ্ত যুবলীগের যুগ্ম-সাধারণ সম্পাদক ব্যারিস্টার শেখ ফজলে নাঈম,সাংগঠনিক সম্পাদক মোঃ মশিউর রহমান চপল।

লক্ষ্মীপুর জেলা যুবলীগের সভাপতি ও সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান এ কে এম সালাহ্ উদ্দিন টিপুর সভাপতিত্বে আরো বক্তব্য রাখেন কেন্দ্রীয় যুবলীগের নেতা মোঃ শামসুল ইসলাম পাটোয়ারী,এড রিগ্যান চৌধুরী,মুক্তার হোসেন চৌধুরী কামাল,এ্যাডভোকেট শওকত হায়াত,মোজাম্মেল মিশু প্রমূখ।

জেলা যুবলীগের সাধারণ সম্পাদক আবদুল্লাহ্ আল নোমানের সঞ্চালনায় জেলা যুবলীগের আয়োজনে বর্ধিত সভায় জেলা যুবলীগের নেতা ও জেলার নয়টি সাংগঠনিক উপজেলার সভাপতি-সাধারণ সম্পাদকসহ নেতারা উপস্থিত ছিলেন।

এ ছাড়া বর্ধিত সভা উপলক্ষে জেলা ও বিভিন্ন উপজেলা থেকে হাজার হাজার নেতাকর্মীর মিছিলে মিছিলে মুখরিত ছিল বর্ধিত সভা প্রাঙ্গণ।

উল্লেখ্য, ২০১৭ সালের ২৩ নভেম্বর সম্মেলনে ভোটের মধ্যেমে জেলা যুবলীগের আহ্বায়ক এ কে এম সালাহ্ উদ্দিন টিপুকে সভাপতি ও সাবেক ৭নং বশিকপুর ইউনিয়ন ছাত্রলীগের সাবেক সভাপতি আব্দুল্লাহ আল নোমানকে সাধারণ সম্পাদক পদে নির্বাচিত হোন।

উপজেলা ও পৌর সবগুলো কমিটির মেয়াদ উত্তীর্ণ । এছাড়া জেলা যুবলীগের বর্তমান কমিটিও প্রায় চার বছর দায়িত্ব পালন করে চলেছে।

দেশ জার্নাল /এম.এম

আপনার মন্তব্য লিখুন

সর্বশেষ - আইন-আদালত