রবিবার , ১০ অক্টোবর ২০২১ | ২৯শে পৌষ, ১৪২৮ বঙ্গাব্দ
  1. অনুসন্ধান
  2. অন্যান্য
  3. অর্থনীতি
  4. আইন-আদালত
  5. আর্ন্তজাতিক
  6. ক্যাম্পাস
  7. খেলাধুলা
  8. গণমাধ্যম
  9. জাতীয়
  10. ধর্ম
  11. নারী ও শিশু
  12. প্রবাস
  13. ফিচার
  14. বিনোদন
  15. মতামত

লক্ষ্মীপুরে ১৬ কেজি গাঁজাসহ দুই মাদক কারবারি গ্রেপ্তার

প্রতিবেদক
দেশ জার্নাল
অক্টোবর ১০, ২০২১ ৭:৩৩ পূর্বাহ্ণ
Desh Journal

লক্ষ্মীপুর প্রতিনিধি

লক্ষ্মীপুর সদর উপজেলার পার্বতীনগর ইউনিয়ন এলাকা ও পৌর দক্ষিণ মজুপুর এলাকায় শনিবার সন্ধার পরে ১৬ কেজি গাঁজাসহ দুই মাদক কারবারিকে গোয়েন্দা পুলিশ গ্রেপ্তার করে।

জেলা গোয়েন্দা পুলিশের এসআই মোঃ জাহাঙ্গীর আলম বাদী হয়ে আসামীদের বিরুদ্ধে রাতেই মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে লক্ষ্মীপুর সদর থানায় মামলা রুজ করেন।

গ্রেপ্তারকৃতরা হলেন, সদর উপজেলার ভাঙ্গাঁখা ইউনিয়নের ৬নং ওয়ার্ডস্হ রাজিবপুর এলাকার মনর উদ্দিন হাজী বাড়ীর মো. মারফত উল্যা’র পুত্র মো. কামরুল ইসলাম (২৮) ও কুমিল্লা জেলার ব্রাহ্মনপাড়া উপজেলার শিবপুর রামচন্দ্রপুরের বাল্লভ এলাকার উত্তর পাড়া মমিন উদ্দিন হাজী বাড়ীর মৃত মক্তল হোসেনের পুত্র মো. মাঈন উদ্দিন (৩৪)।

জানা গেছে, জেলা গোয়েন্দা পুলিশের উপ পরিদর্শক মোঃ জাহাঙ্গীর আলম ও সহকারী উপ পরিদর্শক মোঃ জয়নাল আবেদীনসহ একটি ইউনিট সদর থানার পাবর্তীনগর ইউনিয়নের মতলবপুর এলাকায় ৯ অক্টোবর রাত আটটার দিকে অভিযান চালিয়ে ৮ কেজি গাঁজাসহ মোঃ কামরুল হাসান ও মোঃ মাঈন উদ্দিনকে গ্রেপ্তার করে। পরে তাদেরকে জিজ্ঞেসাবাদ করে লক্ষ্মীপুর পৌর শহরের দক্ষিণ মজুপুর এলাকায় আসামি মাঈন উদ্দিনের ভাড়া করা বাসা থেকে আরও ৮ কেজি গাঁজা পুলিশ উদ্ধার করে। এসময় আসামীদের চলাচলের একটি মোটরসাইকেল ও ব্যবহৃত মোবাইল ফোন জব্দ করা হয়।

জেলা গোয়েন্দা পুলিশের উপ পরিদর্শক মোঃ জাহাঙ্গীর আলম মুঠোফোনে বলেন, গ্রেপ্তারকৃত আসামিরা মোটর সাইকেলযোগে আট কেজি গাঁজা নিয়ে পার্বতীনগর ইউনিয়ন এলাকার মতলবপুর এলাকায় গেলে গোপন সংবাদের ভিত্তিতে আমরা তাদের গ্রেপ্তার করতে সক্ষম হই। পরে তাদের জিজ্ঞেসাবাদ করলে আসামি মাঈন উদ্দিনের লক্ষ্মীপুর পৌর শহরের দক্ষিন মজুপুর এলাকায় ভাড়া করা বাসায় অভিযান চালিয়ে অভিনব কায়দায় প্লাস্টিকের পাইপের ভিতরে লুকানো থাকা আরও আট কেজি গাঁজা উদ্ধার করা হয়।

দেশ জার্নাল /সোআ

আপনার মন্তব্য লিখুন

সর্বশেষ - আইন-আদালত