মঙ্গলবার , ১৪ সেপ্টেম্বর ২০২১ | ৯ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ
  1. অনুসন্ধান
  2. অন্যান্য
  3. অর্থনীতি
  4. আইন-আদালত
  5. আর্ন্তজাতিক
  6. ক্যাম্পাস
  7. খেলাধুলা
  8. গণমাধ্যম
  9. জাতীয়
  10. ধর্ম
  11. নারী ও শিশু
  12. প্রবাস
  13. ফিচার
  14. বিনোদন
  15. মতামত

লক্ষ্মীপুরে ব্যবসায়ীর স্বপ্ন দুবৃর্ত্তের আগুনে পুড়ে ছাই

প্রতিবেদক
দেশ জার্নাল
সেপ্টেম্বর ১৪, ২০২১ ১:০৩ পূর্বাহ্ণ
Desh Journal

 

লক্ষ্মীপুর প্রতিনিধিঃ

সাইফুল ইসলাম মোহন। পেশায় একজন আড়তদার ও মুদি ব্যবসায়ী। ব্যবসায়িক কাজ দ্রুত সম্পন্ন করার জন্য প্রায় দুই লক্ষ টাকায় কিনেন মোটর বাইক। কিন্তু দুবৃর্ত্তদের দেয়া আগুনে পুড়লো ব্যবসায়ীর স্বপ্ন। অগ্নিকান্ডে জলসে যাওয়া মোটর বাইকের পাশে কান্নায় ভেঙ্গে পড়েন তিনি। অল্পের জন্য বসতঘরে বড় দুর্ঘটনা থেকেও রক্ষা পান তাঁর পরিবার, এঘটনায় চন্দ্রগঞ্জ থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেন তিনি। সোমবার বিকেলে এমনটিই জানালেন ক্ষতিগ্রস্থ ব্যবসায়ী মোহন।

রোববার ভোররাতে লক্ষ্মীপুর সদর উপজেলার বশিকপুর ইউনিয়নের দপদার বাড়ীতে এঘটনা ঘটে। ক্ষগ্রিস্থ ব্যবসায়ী মোহন বশিকপুর বাজারের ব্যবসায়ী ও দপদার বাড়ীর হারুনুর রশীদের ছেলে।

প্রত্যক্ষদর্শী ও অভিযোগ সূত্রে জানা যায়, ঘটনার সময় প্রতিদিনের মতো মোহন পরিবার নিয়ে ঘুমিয়ে ছিলো। এসময় আগুনে পোড়ার শব্দ শুনে ক্ষতিগ্রস্থের স্ত্রী মুন্নি আক্তার শোর চিৎকার শুরু করে। পরে স্থানীয়রা এগিয়ে এসে আগুন নিয়ন্ত্রনে আনলেও ততক্ষণে তাঁর মোটর বাইকসহ বেশ কিছু আসবাবপত্র পুড়ে যায়। এতে তাঁর দুই লাখ টাকারও বেশি ক্ষয় ক্ষতি হয় বলে দাবি করেন ব্যবসায়ী মোহন।

এদিকে এর আগেও একই কায়দায় মোহনের আরেকটি মোটর সাইকেলে আগুন দেয় দুবৃর্ত্তরা। তবে এসব ঘটনায় পুলিশ এখনো কাউকে আটক করতে পারেনি। এনিয়ে স্থানীয়দের মাঝে তীব্র ক্ষোভ বিরাজ করছে বলে জানালেন বশিকপুর বাজার ব্যবসায়ী সমিতির একাধিক সদস্য।

চন্দ্রগঞ্জ থানার ওসি একে ফজলুল হক জানালেন, বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে।

দেশ জার্নাল / এসএ

আপনার মন্তব্য লিখুন

সর্বশেষ - আইন-আদালত