শনিবার , ১৪ আগস্ট ২০২১ | ১১ই মাঘ, ১৪২৮ বঙ্গাব্দ
  1. অনুসন্ধান
  2. অন্যান্য
  3. অর্থনীতি
  4. আইন-আদালত
  5. আর্ন্তজাতিক
  6. ক্যাম্পাস
  7. খেলাধুলা
  8. গণমাধ্যম
  9. জাতীয়
  10. ধর্ম
  11. নারী ও শিশু
  12. প্রবাস
  13. ফিচার
  14. বিনোদন
  15. মতামত

লক্ষ্মীপুরে টিসিবি পণ্য কালোবাজারে বিক্রির অভিযোগে ১ আটক।

প্রতিবেদক
দেশ জার্নাল
আগস্ট ১৪, ২০২১ ১:১২ অপরাহ্ণ
Desh Journal

 

লক্ষ্মীপুর প্রতিনিধিঃ
লক্ষ্মীপুরের রামগঞ্জে টিসিবি পণ্য কালোবাজারে বিক্রির অভিযোগে মোঃ স্বপন নামের এক ব্যবসায়িকে আটক করা হয়েছে। এসময় টিসিবির পণ্য মুসুরডাল ১০০ কেজি ও ২০৮ লিটার তৈল জব্দ করা হয়। সে রামগঞ্জ উপজেলার পান্নাবাজার মেসার্স পাটওয়ারী স্টোরের মালিক।

শুক্রবার রাত ১১ টার দিকে জাতীয় নিরাপত্তা গোয়েন্দা সংস্থার (এনএসআই) সদস্যরা গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে পুলিশের সহযোগিতা তাকে আটক করে।

এনএসআই কর্মকর্তারা জানান, মের্সাস পাটোয়ারি স্টোর এর মালিক স্বপন গত (১২ আগস্ট) ট্রেডিং কর্পোরেশন অব বাংলাদেশ, আঞ্চলিক কার্যালয়, কুমিল্লা থেকে টিসিবি পন্য চিনি, ডাল, মসুরডাল সংগ্রহ করে (বরাদ্দকৃত পন্য জন সাধারনের নিকট বিক্রয় করতে হবে)। কিন্তু তিনি অল্প পরিমানে পন্য জন সাধারণ নিকট বিক্রয় করে বাকী টিসিবি পণ্য বিক্রয় না করে দীর্ঘদিন ধরে বিভিন্ন অজুহাত দেখিয়ে, মুদ্রি দোকান, হোটেল রাতের অন্ধকারে বিক্রয় করে দেওয়ার অভিযোগ রয়েছে।

তারই সূত্র ধরে জেলা এনএসআই গোপন সংবাদের ভিত্তিতে লক্ষ্মীপুরের রামগঞ্জ সড়কের মিরগঞ্জ বাজারের ১ টি মুদ্রি দোকান ও ২টি দোকানের গোডাইনে অভিযান চালিয়ে টিসিবির পণ্য ১০০ কেজি মুসুরডাল ও ২০৮ লিটার তৈল জব্দ করে।

পরে রাত ১টার দিকে রামগঞ্জ উপজেলার পান্না বাজারে স্বপ্নের বসতঘর থেকে পুলিশের সহযোগিতার তাকে আটক করা হয়।

দেশ জার্নাল /এসএ

আপনার মন্তব্য লিখুন

সর্বশেষ - আইন-আদালত