লক্ষ্মীপুরে খালু, চাচাতো ভাই ও প্রতিবেশীর বিরুদ্ধে কিশোরীকে গণধর্ষণের অভিযোগ

274

নিজস্ব প্রতিবেদক :
লক্ষ্মীপুরের কমলনগরে আপন খালু ও চাচাতো ভাইসহ তিনজনের বিরুদ্ধে এক কিশোরীকে গণধর্ষণের অভিযোগ এসেছে। বুধবার গভীর রাতে উপজেলার চরলরেন্স ইউনিয়নের একটি গ্রামে গণধর্ষণের ঘটনাটি ঘটে।

এ ঘটনায় কিশোরীর মা বাদী হয়ে বৃহস্পতিবার (২৭ মে) রাতে থানায় একটি মামলা দায়ের করেছেন। মামলায় অভিযুক্ত হিসেবে কিশোরীর খালু, চাচাতো ভাই এবং এক প্রতিবেশীর নাম উল্লেখ করা হয়েছে।

মামলার এজাহার ও ভুক্তভোগীর পরিবারসূত্রে জানা যায়, বুধবার রাত ৩টার দিকে ওই কিশোরী প্রাকৃতিক প্রয়োজনে ঘর থেকে বের হলে ওঁত পেতেদ থাকা অভিযুক্ত তিনজন তাকে মুখ চেপে ধরে বাড়ির পেছন দিককার পুকুরপাড়ে নিয়ে পালাক্রমে ধর্ষণ করে।

পরে স্বজনরা তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে সেখান থেকে তাকে লক্ষ্মীপুর সদর হাসপাতালে রেফার করা হয়।

ভুক্তভোগীর মায়ের দাবি, জমি নিয়ে বিরোধের জের ধরে অভিযুক্তরা ধর্ষণের ঘটনাটি ঘটিয়েছে। ঘটনায় অভিযুক্তদের গ্রেফতারসহ দৃষ্টান্তমূলক শাস্তির দাবি করেন তিনি। তবে ঘটনার পর থেকে অভিযুক্তরা পলাতক রয়েছে।

আসামিদের ধরতে পুলিশি তৎপরতা চলছে জানিয়ে কমলনগর থানার পরিদর্শক (তদন্ত) মাখন লাল রায় বলেন, শুক্রবার নির্যাতনের শিকার কিশোরীর ডাক্তারি পরীক্ষা করানো হয়েছে।

দেশ জার্নাল/আরজে

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here