লক্ষ্মীপুরের কমলনগরে গৃহবধুর আত্মহত্যা!

30

লক্ষ্মীপুর প্রতিনিধি :
লক্ষ্মীপুরের কমলনগরে স্বামীর সাথে অভিমান করে কিশোরী গৃহবধূ সুরমা আক্তার (১৯) এর লাশ উদ্ধার করেছে পুলিশ।

মঙ্গলবার(২৩ জুন) সকালে পুলিশ লাশটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠায়।

এর আগে সোমবার রাতে ওই গৃহবধূ স্বামীর সাথে অভিমান করে বাবার বাড়িতেই গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করে বলে পারিবারিক সূত্রে জানা যায়।

নিহত গৃহবধূ চর কালকিনি ইউনিয়নের ১নম্বর ওয়ার্ডের হাছান ফকিরের মেয়ে ।

কালকিনি ইউনিয়নের ইউপি সদস্য মেহেদী হাচান (লিটন) পরিবারের সদস্যদের বরাত দিয়ে জানায়, এক বছর আগে চরমার্টিন ইউনিয়নের ৮নং ওয়ার্ডের মোস্তফার ছেলে রফিকের সাথে সুরমা আক্তারের পারিবারিক সম্মতিতে বিয়ে হয়। স্বামী রফিক ইটভাটায় শ্রমিক হিসেবে কাজ করে।

করোনা ভাইরাসের কারণের তাদের সংসারে অভাব অনটন নিয়ে প্রায় সময় স্বামীর সাথে কথা কাটাকাটি হতো। যার কারণে স্বামীর সাথে অভিমান করে বাপের বাড়ীতে চলে আসেন সুরমা। স্ত্রীকে ফিরিয়ে আনার জন্য শশুর বাড়িতে সোমবার রাতে যান রফিক। রাত ১১টার সময় স্বামীকে ঘুমে রেখে সেই বাড়ীর আম গাছের সাথে গলায় ফাঁস দেয়।

স্থানীয়রা আরো জানায়, কম বয়সে বিয়ে দেওয়া এবং স্বামীর অসচ্ছল ও অভাবের সংসার পছন্দ না হওয়াতে সুরমা আত্মহত্যা করতে পারে।

কমলনগর ফাঁড়ি থানার এসআই মহিন জানান, লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য লক্ষ্মীপুর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। স্বামী রফিকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়েছে। ময়না তদন্তের রিপোর্টের আসার পরে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here