রায়পুরে প্রতিবন্ধী নারী ও রিকসা চালক স্বামীকে পিটিয়ে জখম

57

 

নিজস্ব প্রতিবেদকঃ

লক্ষ্মীপুরের রায়পুরে গভীর নলকূপ তৈরির সময় ময়াল পানি নিজ জমিতে ব্যবহার না করে অন্যের জমি ব্যবহার করাকে কেন্দ্র করে প্রতিবন্ধী পঙ্গু সাহিদা আক্তার (২৭) ও তার রিকসা চালক স্বামীকে (৩৫) পিটিয়ে জখম করেছে প্রতিপক্ষের লোকজন। স্থানীয়রা আহত ওই নারীকে রায়পুর সরকারি হাসপাতালে ভর্তি করেছেন।

বুধবার দুপুরে চরমোহনা ইউপির কাজির চর গ্রামে এ ঘটনা ঘটে। এ ঘটনায় বিকালে রিকসা চালক স্বামী মো: সুমন বাদী হয়ে একই এলাকার আবদুল মান্নান, রোকেয়া ও রেহানা বেগমের নামে থানায় অভিযোগ করেন।

অভিযোগে জানা যায়, দীর্ঘদিন ধরে সুমনের পরিবারের সাথে একই এলাকার আবদুল মান্নানের পরিবারের সাথে বিভিন্ন বিষয়ে নিয়ে বিরোধ চলছে। বুধবার দুপুরে আবদুল মান্নান বিরোধকৃত জমি দিয়ে পানি নিষ্কাশন করতে গেলে সুমন বাঁধা দেয়। এসময় কথাকাটির এক পর্যায়ে সুমন ও তার স্ত্রীকে লাঠি ও রড দিয়ে পিটিয়ে মারাত্মক জখম করে। এ ঘটনায় কোন মামলা করলে হত্যারও হুমকি দেয়া হয়েছে।

অভিযুক্ত আবদুল মান্নান বলেন, সামান্য নলকূপের পানি তাদের জমিতে যাওয়া সুমন ও তার স্ত্রী বাঁধা দেয়। এসময় আমাদের মাঝে ঝগড়া হয়েছে।

রায়পুর থানার ওসি আবদুল জলিল বলেন, রিকসা চালক সুমন ও তার প্রতিবন্ধী পঙ্গু স্ত্রীকে পিটিয়ে আহত করার অভিযোগটি তদন্ত করে ব্যবস্থা নেয়া হচ্ছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here