রায়পুরে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে প্রতিপক্ষের হামলায় নারীসহ গুরুতর আহত-২

178

নিজস্ব প্রতিবেদন
লক্ষ্মীপুরের রায়পুরে চর আবাবিল ইউনিয়নের চর আবাবিল গ্রামে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে প্রতিপক্ষের দা-বটির কোপে নারীসহ ২ জন গুরুতর আহত হয়েছে। বৃহস্পতিবার বিকাল ৫ টায় ১নং ইউপি ৬নং চর আবাবিল গ্রামে মোল্লা বাড়িতে এ ঘটনাটি ঘটে বলে স্হানীয় সূত্রে জানা যায়।

অহতরা হলেন, সিরাজ মোল্লার স্ত্রী বিউটি বেগম ও ছেলে মারুফ হোসেন। আশংকাজনক অবস্থায় তাদেরকে লক্ষ্মীপুর সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

আহতের বড় ভাই মোঃ রাকিব জানান, কামাল ও তার পিতা গিয়াসউদ্দিন আমাদের বাড়ির খুটি ভেঙ্গে ফেলাকে কেন্দ্র করে সামান্য কথা কাটাকাটি হয়। এঘটনায় তাদের কয়েকজন সহযোগী দেশীয় অস্ত্র দিয়ে আমার মা ও ভাইয়ের উপর হামলা করে। কামাল ও তার পিতা গিয়াস উদ্দিনের হাতে থাকা দা-বটি দিয়ে হত্যার উদ্দেশ্য আমার ছোট ভাইয়ের মাথায় আঘাত করতে চাইলে সে সরে যাওয়ায় কোপটি ডান হাতের বাহুতে পড়ে। এতে প্রায় বিচ্ছিন্ন হয়ে যায় আমর ছোট ভাইয়ের হাতের বাহু। সে মাটিতে লুটে পড়লে হামলাকারীরা পালিয়ে যায়। পরে স্থানীয়রা উদ্ধার করে রায়পুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে অবস্থা গুরুতর হওয়ায় লক্ষ্মীপুর সদর হাসপাতালে নিয়ে যাওয়া হয়।
বর্তমানে আহতের পরিবার নিরাপত্তাহীনতায় ভুগছে দাবি করে স্থানীয় প্রশাসনের সহযোগিতা কামনা করেন এবং আহতের বড় ভাই রাকিব রায়পুর থানায় একটি লিখিত অভিযোগ দায়েল করেন।

এ ঘটনায় অভিযুক্ত কামালের সাথে মুঠোফোনে একাদিকবার যোগাযোগ করার চেষ্টা করলেও যোগাযোগ করা সম্বব হয়নি।

রায়পুর থানার অফিসার ইনচার্জ আবদুল জলিল জানান, একটি লিখিত অভিযোগ করা হয়েছে । তদন্ত করে আইনানুক ব্যবস্থা নেয়া হবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here