বৃহস্পতিবার , ১২ আগস্ট ২০২১ | ১০ই মাঘ, ১৪২৮ বঙ্গাব্দ
  1. অনুসন্ধান
  2. অন্যান্য
  3. অর্থনীতি
  4. আইন-আদালত
  5. আর্ন্তজাতিক
  6. ক্যাম্পাস
  7. খেলাধুলা
  8. গণমাধ্যম
  9. জাতীয়
  10. ধর্ম
  11. নারী ও শিশু
  12. প্রবাস
  13. ফিচার
  14. বিনোদন
  15. মতামত

রায়পুরে ক্ষতিগ্রস্থ উদ্যোক্তাদের মাঝে প্রধানমন্ত্রীর প্রণোদনার ঋনের চেক বিতরণ

প্রতিবেদক
দেশ জার্নাল
আগস্ট ১২, ২০২১ ২:০১ পূর্বাহ্ণ
Desh Journal

 

 

সোহেল আলমঃ

লক্ষ্মীপুরের রায়পুর উপজেলায় করোনা কালীন সময়ে ক্ষতিগ্রস্থ ক্ষুদ্র ও মাঝারি উদ্যোক্তাদের মাঝে প্রধানমন্ত্রীর ঘোষিত প্রণোদনার ঋণের চেক বিতরণ করা হয়েছে ।

বুধবার (১১আগষ্ট) দুপুরে ইউএনও সাবরীন চৌধুরীর সভাপতিত্বে রায়পুর উপজেলার প্রশাসন ও বিআরডিবির যৌথ আয়োজনে উপজেলা পরিষদ মিলনায়তনে পল্লী উন্নয়ন কর্মকর্তা আবদুস সাত্তারের সঞ্চালনায় উপস্থিত প্রধান অতিথি লক্ষ্মীপুর-২ আসনের এমপি এড. নুরউদ্দিন চৌধুরী নয়ন ১২জন উদ্যোক্তার মাঝে ১৬ লক্ষ ৫০ হাজার টাকার চেক বিতরণ করেন।

বিশেষ অতিথি উপস্থিত ছিলেন, রায়পুর উপজেলার চেয়ারম্যান অধ্যক্ষ মামুনুর রশিদ, পৌরসভার মেয়র গিয়াস উদ্দীন রুবেল ভাট , উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হাজী ইসমাইল হোসেন খোকন , উপপরিচালক বিআরডিবি লক্ষ্মীপুর সাধনা রানী দেবনাথ , বিআরডিবি রায়পুর মো. সৈয়দুজ্জামান মোল্লা ও সাংবাদিকসহ প্রমূখ।

প্রধান অতিথি নুর উদ্দিন চৌধুরী নয়ন এমপি বলেন, করোনায় মাননীয় প্রধানমন্ত্রী রায়পুর উপজেলার ক্ষুদ্র পল্লী উন্নয়ন উদ্যোক্তাদের জন্য ১৬ লাখ ৫০ হাজার টাকার ঋণ মাত্র ৪ % সুদে বিতরণ করার সুযোগ করে দিয়েছেন। এছাড়াও তিনি সরকারের বিভিন্ন উন্নয়নে কর্মকাণ্ড তুলে ধরেন।

দেশ জার্নাল /এসএ

আপনার মন্তব্য লিখুন

সর্বশেষ - আইন-আদালত