বৃহস্পতিবার , ৫ আগস্ট ২০২১ | ৪ঠা মাঘ, ১৪২৮ বঙ্গাব্দ
  1. অনুসন্ধান
  2. অন্যান্য
  3. অর্থনীতি
  4. আইন-আদালত
  5. আর্ন্তজাতিক
  6. ক্যাম্পাস
  7. খেলাধুলা
  8. গণমাধ্যম
  9. জাতীয়
  10. ধর্ম
  11. নারী ও শিশু
  12. প্রবাস
  13. ফিচার
  14. বিনোদন
  15. মতামত

রায়পুরে উপজেলা প্রশাসনের উদ্যোগে শেখ কামালের ৭২তম জন্মবার্ষিকী পালন

প্রতিবেদক
দেশ জার্নাল
আগস্ট ৫, ২০২১ ৭:৩৯ অপরাহ্ণ
Desh Journal

 

রায়পুর প্রতিনিধিঃ
লক্ষ্মীপুরের রায়পুর উপজেলা প্রশাসনের উদ্যোগে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জ্যেষ্ঠ পুত্র, বিশিষ্ট ক্রীড়া সংগঠক, বীর মুক্তিযোদ্ধা শহীদ ক্যাপ্টেন শেখ কামাল এর ৭২ তম জন্মবার্ষিকী উপলক্ষে তাঁর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ, গাছের চারা বিতরণ এবং বিশেষ আলোচনা সভার (ভার্চুয়াল) আয়োজন করা হয়েছে।

বৃহস্পতিবার (৫ আগষ্ট) রায়পুর উপজেলার নির্বাহী কর্মকর্তা সাবরিন চৌধুরীর উদ্যোগে এ আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

উপজেলা নির্বাহী অফিসার সাবরীন চৌধুরীর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন লক্ষ্মীপুর-২ আসনের সংসদ সদস্য এডভোকেট নুর উদ্দিন চৌধুরী নয়ন।

বিশেষ অতিথি উপস্থিত ছিলেন, রায়পুর উপজেলা পরিষদের চেয়ারম্যান অধ্যক্ষ মামুনুর রশীদ, সহকারী কমিশনার (ভূমি)আকতার জাহান সাথী, ভাইস চেয়ারম্যান এডভোকেট মারুফ বিন জাকারিয়া, রায়পুর পৌর সভার মেয়র গ্যাস উদ্দিন রুবেল ভাট , উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক হাজী ইসমাইল হোসেন খোকন, রায়পুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল জলিল’সহ অন্যান্য কর্মকর্তারা।

শেখ কামালের জন্মবার্ষিকী উপলক্ষে উপজেলা পরিষদ চত্বরে বৃক্ষরোপণের পাশাপাশি মুজিববর্ষে মাননীয় প্রধানমন্ত্রীর উপহার ভূমিহীন ও গৃহহীনদের জন্য নির্মিত আশ্রয়ণ প্রকল্প “স্বপ্ন কুটির” এ বৃক্ষরোপণ এবং চারা বিতরণ করা হয়।

এ ছাড়া এ দিবস উপলক্ষ্যে বিভিন্ন মসজিদ ও অন্যান্য ধর্মীয় উপাসনালয়ে শহীদ ক্যাপ্টেন শেখ কামাল এর রুহের মাগফেরাত কামনা করে দোয়া ও বিশেষ প্রার্থনার আয়োজন করা হয়েছে।

দেশ জার্নাল /এসএ

আপনার মন্তব্য লিখুন

সর্বশেষ - আইন-আদালত