বুধবার , ৫ জানুয়ারি ২০২২ | ১০ই মাঘ, ১৪২৮ বঙ্গাব্দ
  1. অনুসন্ধান
  2. অন্যান্য
  3. অর্থনীতি
  4. আইন-আদালত
  5. আর্ন্তজাতিক
  6. ক্যাম্পাস
  7. খেলাধুলা
  8. গণমাধ্যম
  9. জাতীয়
  10. ধর্ম
  11. নারী ও শিশু
  12. প্রবাস
  13. ফিচার
  14. বিনোদন
  15. মতামত

রায়পুর পৌর আ’লীগের সম্মেলন উপলক্ষে মিট দ্যা প্রেস করেন বাক্কিবিল্লাহ

প্রতিবেদক
দেশ জার্নাল
জানুয়ারি ৫, ২০২২ ৩:৫৩ অপরাহ্ণ
Desh Journal

সোহেল আলম :
দীর্ঘ ৯ বছর পর লক্ষ্মীপুরের রায়পুর পৌর আ’লীগের সম্মেলন হতে যাচ্ছে ৬ জানুয়ারী বৃহস্পতিবার। সম্মেলনকে উৎসবে পরিনত করতে ইতোমধ্যে সকল প্রস্তুতি শেষ বলে জানিয়েছেন পৌর আওয়ামীলীগের আহবায়ক কাজী জামশেদ কবির বাক্কিবিল্লাহ।

বুধবার সকাল ১০টায় তার নিজ কার্যালয় জলসা ঘরে এক মিট দ্যা প্রেসে সম্মেলনের সকল প্রস্তুতি শেষ বলে জানিয়েছেন গনমাধ্যম কর্মীদেরকে।

তিনি বলেন,  এর আগে সর্বশেষ ২০১২ সালের ১২ নভেম্বর তাকে আহবায়ক করে ৪৬ বিশিষ্ট একটি আহবায়ক কমিটি করা হয়েছে। এ পর্যন্ত ওই কমিটির ২৪ সদস্য মারা গেছে। উপজেলা ও জেলা আওয়ামীলীগের সভাপতি সম্পাদককে ধন্যবাদ জানিয়ে তিনি বলেন আমরা এ সম্মেলন উৎসব হিসেবে নিয়েছি । ইতোমধ্যে সম্মেলন বাস্তবায়নের সকল প্রস্তুতি শেষ করেছি। ২৩৬ জন  ভোটার রয়েছে।  ভোটারের সঠিক ভোট প্রয়োগে যিনি নির্বাচিত হবে আমরা তাকে আনন্দের সাথে মেনে নিব।

এসময় উপস্থিত ছিলেন, রায়পুর উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি আলহাজ্ব শাহাজান, সাংগঠনিক সম্পাদক কাজী নাজমুল কাদের গুলজার প্রমূখ।

জানা গেছে, সভাপতি পদে কাজী জামশেদ কবির বাক্কিবিল্লাহ ও কামাল সর্দার এবং সাধারণ সম্পাদক পদে আইনুল কবির মনির, জাকির হোসেন নোমান, আবু সাইদ ঝুটন ও ইমরান হোসেন রুবেল প্রার্থীতা করছেন। তবে সম্মেলনের দিন যদি কেউ প্রার্থী হতে চায় হতে পারবে।

দেশ জার্নাল/আরজে

আপনার মন্তব্য লিখুন

সর্বশেষ - আইন-আদালত

আপনার জন্য নির্বাচিত