রায়পুরে হিফজুল কুরআন প্রতিযোগিতার পুরস্কার বিতরণ অনুষ্ঠিত

101

সোহেল আলম :
সীরাতুন্নবী (স.) উদযাপন উপলক্ষে লক্ষ্মীপুরের রায়পুরে হিফজুল কুরআন প্রতিযোগিতা ২০২০ এর পুরস্কার বিতরণী অনুষ্ঠিত হয়েছে।

রায়পুর উপজেলা সীরাত কমিটির আয়োজনে শনিবার (২৮ নভেম্বর) রায়পুর কামিল মাদ্রার হলরুমে সকাল ৮টায় শুরু হয়ে বিকেল ৩টায় পুরস্কার বিতরণের মধ্য দিয়ে অনুষ্ঠানের সমাপ্তি ঘটে।

জাতীয় সীরাত কমিটির রায়পুর উপজেলা শাখার আহবায়ক মাওলানা ইউছুপ জামাল ও সদস্য সচিব মাওলানা মফিজুর রহমান’র পরিচালনায় হিফজুল কুরআন প্রতিযোগিতায় ৮৯ জন হাফেজ অংশ গ্রহণ করে ১০ জন বিজয় লাভ করে। দারুল কুরআন ইসলামী একাডেমীর মোঃ ফাহিম হোসেন প্রথম এবং মোঃ রায়হানুল ইসলাম আনাস দ্বিতীয় ও জামেয়া আশ্রাফিয়া মাদিনাতুল উলুম মাদ্রাসার আলী আহম্মেদ তৃতীয় স্থান লাভ করে। এছাড়াও মোঃ জিদান হোসেন চতুর্থ, ওমর ফারুক পঞ্চম, মোঃ সাজ্জাদ হোসেন ষষ্ঠ, মোঃ আল আমিন সপ্তম, মোঃ ওমর ফারুক অষ্টম, মোঃ ইলিয়াস নবম ও মোঃ আব্দুল মোতালেব দশম স্থান অধিকার করে। বিজয় প্রথম-১৫ হাজার, দ্বিতীয়-১০ হাজার, তৃতীয়-৫ হাজার ও ষষ্ঠ থেকে দশম পর্যন্ত ৭ জনকে ১ হাজার টাকা করে পুরস্কার ও সম্মাননা সনদ প্রদান করা হয়।

প্রতিযোগিতায় বিচারক ছিলেন, হাফেজ ফজলুল করিম, হাফেজ আকবর আলী,
হাফেজ মাওলানা জহিরুল ইসলাম।

এসময় রায়পুর কামিল মাদ্রাসার ভাইস প্রিন্সিপাল মাওলানা মন্জুর হোসেন’র সভাপতিত্বে ও হায়দরগঞ্জ মডেল কলেজ’র ভাইস প্রিন্সিপাল সাংবাদিক মোস্তফা কামালের উপস্থাপনায় প্রধান অতিথি ছিলেন আওলাদে রাসূল (স.) মাওলানা সাইয়্যেদ মাহবুব ইজ্জুদিন তাহের জাবেরী আল মাদানী, বিশেষ অতিথি ছিলেন লক্ষ্মীপুর জেলা ফাউন্ডেশন’র চেয়রম্যান শিল্পপতি সুলাইমান রুবেল, রায়পুর হায়দর এন্টারপ্রাইজের পরিচালক সাইফুল ইসলাম মুরাদ, লক্ষ্মীপুর রিলায়বল স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ আব্দুল আউয়াল রাসেল, এড. কামাল উদ্দিন, কেয়ার মডেল মাদ্রাসার সেক্রেটারী আবুল কাশেম প্রমূখ।

দেশ জার্নাল/আরজে

 

 

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here