রায়পুরে স্বপ্ন পূরণ ফাউন্ডেশন’র ঈদ পূণর্মিলনী অনুষ্ঠান সম্পন্ন

106

হারুনুর রশিদ :
লক্ষ্মীপুরের রায়পুর উপজেলার বামনী ইউনিয়নের পশ্চিম সাগরদী এলাকায় বেড়ে উঠা একটি অনলাইন ভিত্তি সামাজিক স্বেচ্ছাসেবী সংগঠন “স্বপ্ন পূরণ ফাউন্ডেশন’র ঈদ পূণর্মিলনী অনুষ্ঠান সম্পন্ন হয়েছে। সোমবার (৩ আগষ্ট) বিকাল ৩টায় পশ্চিম সাগরদী গাজী বাড়ীর মসজিদ প্রাঙ্গণে এ অনুষ্ঠান সম্পন্ন হয়েছে।

অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন কে.এস. পাবলিক উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি আবুল হাসনাত সুমন পাটওয়ারী।
বিশেষ অতিথি ছিলেন ৬নং কেরোয়া ইউনিয়নের প্যানেল চেয়ারম্যান সিরাজুল ইসলাম শিপন মোল্লা, বিশিষ্ট সমাজ সেবক মঞ্জুরুল কবির (বিএসসি), ইউপি সদস্য আনোয়ার হোসেন, আ’লীগ নেতা জাফর আহমদ চৌধুরী, আক্তার পাটওয়ারী, সমাজ সেবক মাওলানা ফিরোজ শাহ, বামনী ইউনিয়ন স্বেচ্ছাসেবকলীগ আহবায়ক জাহিদুল আলম সুমন, ইউনিয়ন ছাত্রলীগের আহবায়ক আকরাম মিঝি প্রমুখ।

এসময় টিপু গাজী’র সভাপতিত্বে ও স্বপ্ন পূরণ ফাউন্ডেশন’র প্রতিষ্ঠাতা হান্নান গাজী’র পরিচালনায় উপস্থিত ছিলেন, এডমিন ফয়েজ গাজী, নজরুল গাজী, রাসেল গাজী, রিপন গাজী সহ অন্যন্য সদস্য বৃন্দ উপস্থিত ছিলেন।

স্বপ্নপূরণ ফাউন্ডেশন’র প্রতিষ্ঠাতা হান্নান গাজী বলেন, প্রথমে কৃতজ্ঞতা প্রকাশ করছি তাদের প্রতি, যারা অর্থ ও শ্রম দিয়ে এ সংগঠনকে এগিয়ে নিতে সহযোগিতা করেছেন। যে সব রেমেটেন্স যোদ্ধারা সহযোগিতা করেছে তাদের প্রতিও থাকবো চির কৃতজ্ঞ। এ সংগঠনটি সবসময় অবহেলিত মানুষের পাশে থেকে তাদের দুঃখ লাগবে অগ্রণী ভূমিকা পালন করবে।

প্রধান অতিথির বক্তব্যে সুমন পাটওয়ারী বলেন, আমি এ সংগঠনের সাথে সংশ্লিষ্ঠ সকলকে আন্তরিক অভিনন্দন ও শুভেচ্ছা জানাই। ধন্যবাদ জানাই তাদেরকে যাদের মেধা, অর্থ ও শ্রমের বিনিময়ে এ সংগঠন নামকরন হয়েছে। আমি আপনাদের পাশে থাকবো।ইনশাআল্লাহ।

সভাপতি জনাব টিপু গাজীর বক্তব্যের মধ্য দিয়ে ঈদ পুনর্মিলনী অনুষ্ঠানের কার্যক্রম শেষ করা হয়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here