রায়পুরে বিএনপি নেতা কর্তৃক শিক্ষিকা লাঞ্চিত

44

নিজস্ব প্রতিবেদক :
লক্ষ্মীপুরের রায়পুরে বিএনপি নেতা মোস্তফা গাজীর হাতে আসমা আক্তার শামীমা নামের এক স্কুল শিক্ষিকা লাঞ্চিত হয়েছে। শনিবার (২ জানুয়ারী) দুপুরে চরবংশী এস এম আজিজিয়া উচ্চ বিদ্যালয়ে এ ঘটনা ঘটেছে। এ নিয়ে ক্ষুব্ধ শিক্ষক-শিক্ষিকা, শিক্ষার্থী, অভিবাবক ও এলাকাবাসী।

মোস্তফা গাজী ২নং উত্তর চরবংশী ইউনিয়ন বিএনপির সভাপতি ও সাবেক ইউপি চেয়ারম্যান। আসমা আক্তার ওই বিদ্যালয়ের কম্পিউটার বিষয়ের শিক্ষিকা ও একই এলাকার বাসিন্দা।

শিক্ষিকা আসমা আক্তার শামিমা বলেন, বিদ্যালয়ের সভাপতি হতে না পারার ক্ষোভে মোস্তাফা গাজী আমার সাথে অফিস কক্ষে অশালিন আচরণ করেন। তার অকথ্য গালমন্দে আমি মানষিক ভারসাম্য হারিয়ে বিদ্যালয়ের অফিস কক্ষে অজ্ঞান হয়ে যাই। আমার সহকর্মীরা উদ্ধার করে রায়পুর উপজেলা স্বাস্থ্য কম্প্লেক্সে নিয়ে আসেন। বদমেজাজী এই লোকটি অতীতেও একাধিকবার আমার সাথে উগ্র আচরণ করেন।

বিদ্যালয় ব্যবস্থাপনা কমিটির (এডহক) সভাপতি মোহাম্মদ আলী খোকন ও প্রধান শিক্ষক মোহাম্মদ আলী বাবুল বলেন, বিদ্যালয়ের অফিস কক্ষে একজন শিক্ষিকার সাথে এ ধরণের আচরণ ন্যাককারজনক ও নিন্দনীয়। এ ব্যাপারে কমিটির বৈঠক করে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার সাইফুল ইসালাম বলেন, এ ধরণের অগ্রহণযোগ্য। খোঁজ খবর নিয়ে ব্যবস্থা নেয়া হবে।

অভিযুক্ত বিএনপি নেতা মোস্তফা গাজীর বক্তব্য জানার জন্য মুঠোফোনে বার বার কল দিলেও তিনি রিসিভ না করায় বক্তব্য জানা যায়নি।

দেশ জার্নাল/আরজে

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here