রায়পুরে নৌকার পক্ষে ভোট চাইলেন কেন্দ্রীয় কৃষকলীগ নেতা ইকবাল গাজী

85

হারুনুর রশিদ :
দিন যতই ঘনিয়ে আসছে ভোটারদের পিছু ছাড়ছেনা প্রার্থীরা। প্রার্থীদের পক্ষে ভোট চেয়ে মাঠ চষে বেড়াচ্ছেন প্রত্যেক প্রার্থীর নিজ দলীয় নেতাকর্মীসহ স্বজনেরা। উন্নয়নের কথা আর নির্বাচনী ইশতেহার নিয়ে কাক ডাকা ভোর থেকেই ছুট বেড়াচ্ছেন পৌর এলাকার প্রতিটি মহল্লার বাড়ি বাড়ি। প্রচারণার শেষ মূহুর্তে থেমে নেই কোন প্রার্থী। চিত্রটি ফুটে উঠে লক্ষ্মীপুরের রায়পুর পৌরসভায়।

IMG 20210226 202823

শুক্রবার সন্ধায় দেশ জার্নাল পত্রিকা কার্যালয়ে আওয়ামীলীগ মনোনিত মেয়র প্রার্থী রুবেল  ভাটের নৌকার পক্ষে ভোট চেয়ে একটি ভিডিও বক্তব্য দিয়েছেন কেন্দ্রীয় কৃষকলীগের কার্যনির্বাহী কমিটির সদস্য ইকবাল হোসেন গাজী।

ইকবাল হোসেন গাজী বলেন, আমি আওয়ামীলীগ ভালোবাসি, আওয়ামীলীগ মনোনিত রুবেল ভাটের নৌকাকে বিজয়ের উদ্দেশ্যে আমার নেত্রী শেখ হাসিনা আমাকে রায়পুরে পাঠিয়েছেন। আমি গত সপ্তাহ যাবত রায়পুরে অবস্থান করি। এর আগে ঢাকার সাভারে পৌরনির্বাচনেও আমি নৌকার পক্ষে প্রচারণা চালিয়েছি। সেখানে বিপুল ভোটে নৌকার প্রার্থীর বিজয় হয়েছে। রায়পুর পৌরসভার বিভিন্ন ওয়ার্ডে গিয়ে নৌকার প্রচারণা চালাই। আমার বিশ্বাস নৌকির বিজয় হবে। তিনি রায়পুর পৌরসভার ভোটারদেরকে উন্নয়নের স্বার্থে নৌকায় ভোট দেয়ার আহবান জানান। আওয়ামীলীগ ক্ষমতায় থেকে অন্য কোন প্রার্থী প্রতিশ্রুতি দিয়েও উন্নয়ন করতে পারবেনা। তাই একটি মডেল পৌরসভা গড়তে নৌকার বিকল্প নেই। নান্দনিক একটি শহর গড়তে পারবে রুবেল ভাট। কারণ রুবেল ভাটের সরকার বর্তামান ক্ষমতায়। তাই ২৮ তারিখ সারাদিন রুবেল ভাটের নৌকা প্রতিকে ভোট দিয়ে রায়পুর পৌরসভার উন্নয়ন করার সুযোগ করে দিন।

দেশ জার্নাল/আরজে

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here