বুধবার , ২৭ অক্টোবর ২০২১ | ২৯শে পৌষ, ১৪২৮ বঙ্গাব্দ
  1. অনুসন্ধান
  2. অন্যান্য
  3. অর্থনীতি
  4. আইন-আদালত
  5. আর্ন্তজাতিক
  6. ক্যাম্পাস
  7. খেলাধুলা
  8. গণমাধ্যম
  9. জাতীয়
  10. ধর্ম
  11. নারী ও শিশু
  12. প্রবাস
  13. ফিচার
  14. বিনোদন
  15. মতামত

মেম্বার পদে দোয়া ও সমর্থন কামনা করেছেন জাহিদুল আলম সুমন

প্রতিবেদক
দেশ জার্নাল
অক্টোবর ২৭, ২০২১ ৪:৪৪ অপরাহ্ণ
Desh Journal

মো: আবদুল কাদের:
আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে রায়পুর উপজেলার ৭ নং বামনী ইউপির ৯ নং ওয়ার্ডের মেম্বার পদপ্রার্থী হিসেবে জনপ্রিয়তার শীর্ষে রয়েছেন মোঃ জাহিদুল আলম সুমন।
জনসেবার কারণে সাধারণ মানুষের কাছে তিনি অত্যান্ত আস্থাভাজন ব্যক্তি হিসেবে অল্প সময়ে সু-পরিচিতি লাভ করেছেন এবং একজন উদীয়মান যুবক রাজনীতিবিদ হিসেবে । দীর্ঘদিন ধরে তিনি নিজেকে ব্যস্থ রেখেছেন সাধারণ মানুষের সেবায়।
২০০০ সাল থেকে ২০০১ সাল পর্যন্ত ওয়ার্ড ছাত্র লীগের দায়িত্ব পালন করেন, ২০০১ সালের অক্টোবর থেকে ২০০৯ সাল পর্যন্ত ওয়ার্ড যুবলীগের সভাপতি দায়িত্ব পালন করেন। ২০১০ সালে ইউনিয়ন যুবলীগের সদস্য সচিব এবং বর্তমানে ইউনিয়ন আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সভাপতি হিসেবে আছেন।
সাধ্য অনুযায়ী সাহায্য করেছেন সাধারণ মানুষের । ভয়াবহ ঘূর্ণিঝড় আম্পানে ও মহামারী করোনায় ছিলেন সাধারণ মানুষের সাথে । করোনার এই মহা দুর্যোগেও তিনি শুরু থেকে তার সাধ্য অনুযায়ী সাধারণ মানুষের পাশে থেকে বিভিন্ন ধরনের সাহায্য সহযোগিতা করে গেছেন। তিনি নিজেকে মানুষের সেবায় উৎসর্গ করে দিতে চান ।
স্থানীয়রা বলেন তিনি তাদের সকল বিপদে আপদে এগিয়ে আসেন । রাত দিন যখনই চাই আমরা তাকে পাশে পাই। আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে দলমত নির্বিশেষে উন্নয়নের স্বার্থে জাহিদুল আলম সুমন কে মেম্বার হিসেবে দেখতে চাই ।
ইউপি সদস্য পদপ্রার্থী জাহিদুল আলম সুমন বলেন, আমাকে যদি জনগণ তাদের সেবা করার সুযোগ দেয়, তাহলে আমি নির্বাচিত হয়ে ৯নং ওয়ার্ডকে একটি রোল মডেল ওয়ার্ড হিসেবে উপহার দিবো এলাকাবাসীকে ।
আমার স্বপ্ন এলাকাবাসীর সেবা করা ও সুখে দুঃখে পাশে থাকা। জাহিদুল আলম সুমন আরো বলেন, আমি আপনাদের এলাকার সন্তান। আমি আপনাদের সুখ ও দুঃখের সাথী হয়ে থাকতে চাই। এবং আপনাদের সমর্থন চাই।
ইউনিয়ন পরিষদে আপনাদের প্রতিনিধিত্ব করতে চাই। ওয়ার্ডের বিভিন্ন সমাজ উন্নয়ন জনহিতকর কাজে নিজেকে নিয়োজিত রেখেছি। আপনাদের সবার ভালোবাসা ও সমর্থনের মাধ্যমে এলাকার সার্বিক উন্নয়ন, মাদক ,সন্ত্রাস, ইভটিজিং, লেখাপড়া ও খেলাধুলার মান আরো সমৃদ্ধ করতে কাজ করে যেতে চাই। এজন্য আপনাদের সবার দোয়া ভালোবাসা সমর্থন একান্ত কামনা করি।

দেশ জার্নাল/আ.কা.

আপনার মন্তব্য লিখুন

সর্বশেষ - আইন-আদালত

আপনার জন্য নির্বাচিত

আফগান যুদ্ধে যুক্তরাষ্ট্রের খরচ ৮ লাখ কোটি ডলার, মৃত্যু সাড়ে নয় লাখ

চাঁদপুরে করোনা টিকার সংকটে টিকাদান কর্মসূচি স্থগিত।

রায়পুরে টাকা নিয়ে করোনার টিকার নিবন্ধন করছেন স্বাস্থ্য সহকারী; টাকা নেই নিবন্ধন ও নেই!

রায়পুর হালিমা (রাঃ) নূরানী ও হাফেজিয়া মাদ্রাসায় শূণ্য পদে শিক্ষক নিয়োগ

রায়পুরে জাতীয় মৎস্য সপ্তাহ উপলক্ষ্যে সাংবাদিকদের সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত

রায়পুর থানায় ওপেন হাউজ ডে অনুষ্ঠিত

শ্রেষ্ঠ সার্কেল এএসপি’র পুরষ্কার পেলেন শাহ শিবলী সাদিক

আন্তর্জাতিক রুটে বিমানের ফ্লাইট বাতিল ৭টি।

লক্ষ্মীপুরে চার সন্তানসহ গৃহবধুর আত্মহত্যার চেষ্টা

নির্বাচনী মাঠে তালা মার্কা ভোট চেয়ে চষে বেড়াচ্ছেন মেম্বার পদপ্রার্থী সুমন