শুক্রবার , ৩১ ডিসেম্বর ২০২১ | ৯ই মাঘ, ১৪২৮ বঙ্গাব্দ
  1. অনুসন্ধান
  2. অন্যান্য
  3. অর্থনীতি
  4. আইন-আদালত
  5. আর্ন্তজাতিক
  6. ক্যাম্পাস
  7. খেলাধুলা
  8. গণমাধ্যম
  9. জাতীয়
  10. ধর্ম
  11. নারী ও শিশু
  12. প্রবাস
  13. ফিচার
  14. বিনোদন
  15. মতামত

মেডিক্যাল টেকনোলজিস্ট সাইফুল হত্যার প্রতিবাদে নারায়ণগঞ্জে তার বন্ধু সংগঠন ৯/১১ এর মানবন্ধন…

প্রতিবেদক
দেশ জার্নাল
ডিসেম্বর ৩১, ২০২১ ৯:৩৭ অপরাহ্ণ
Desh Journal

মোঃ মামুন হোসাইন,
হবিগঞ্ ২৫০ শয্যা সদর হাসপাতালের মেডিক্যাল টেকনোলজিস্ট (ল্যাব) মো. সাইফুল ইসলাম হত্যার ঘটনায় তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে মানবন্ধন করেছে দ্যা সোশাল আর্মি অব নারায়ণগঞ্জ ৯/১১ (এস.এস.সি-২০০৯,এইচ.এস.সি-২০১১) এর ব্যানারে মো. সাইফুল ইসলামের বন্ধু সংগঠন । এসব সংগঠনের পক্ষ থেকে নেতারা হত্যাকারীদের অবিলম্বে গ্রেপ্তার ও দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানিয়েছেন। একই সঙ্গে সাইফুলের পরিবারকে ক্ষতিপূরণ দেওয়ারও দাবি জানানো হয়েছে।
এই সময় দ্যা সোশাল আর্মি অব নারায়ণগঞ্জ ৯/১১ এ্যাডমিন প্যানেলের সদস্যরা বলেন, করোনায় সম্মুখযোদ্ধা সাইফুলকে হত্যা কোনো স্বাভাবিক ঘটনা নয়। দুর্বৃত্তরা পরিকল্পিতভাবে তাঁকে হত্যা করেছে। তাঁরা প্রকৃত হত্যাকারীদের অবিলম্বে গ্রেপ্তার, দৃষ্টান্তমূলক শাস্তি ও সাইফুলের পরিবারকে ক্ষতিপূরণ দেওয়ার দাবি জানান। অন্যথায় কঠোর কর্মসূচি দেওয়া হবে বলেও হুঁশিয়ারি দেন তাঁরা।
এদিকে সাইফুল হত্যার প্রতিবাদে নড়াইল, রাজবাড়ী ও সিলেটে মানববন্ধন করেছেন জেলাগুলোতে কর্মরত মেডিক্যাল টেকনোলজিস্ট, চিকিৎসক, নার্স ও স্বাস্থ্যকর্মীরা।
প্রসঙ্গত: গত বুধবার হবিগঞ্জ ২৫০ শয্যা সদর হাসপাতালের মেডিক্যাল টেকনোলজিস্ট (ল্যাব) মো. সাইফুলকে রাস্তায় প্রকাশ্য কুপিয়ে হত্যা করে দুর্বৃত্তরা।
মানববন্ধনে বক্তারা জানান, হাসপাতালের সামনের রাস্তায প্রকাশ্যে পিটিয়ে সাইফুলকে হত্যা করা হয়। সাইফুলের বন্ধুরা বলেন, ‘হত্যাকারীদের সর্বোচ্চ শাস্তি ফাঁসি নিশ্চিত করতে হবে। সাইফুল করোনার শুরু থেকে মানুষকে সেবা দিয়েছে। সে বাড়ি বাড়ি গিয়ে জীবনের ঝুঁকি নিয়ে নমুনা সংগ্রহ করে এনেছিল।অথচ প্রকাশ্য তাকে কুপিয়ে হত্যা করার পরও তার খুনিদরে এখনও গ্রেফতার করা হয়নি।
জানা যায়, দুজনের সঙ্গে হাসপাতালেই কথা কাটাকাটি হয সাইফুলের। উত্তপ্ত পরিস্থিতির সৃষ্টি হলে তার সহকর্মীরা তাদের থামিয়ে দেন। পরে ব্যক্তিগত কাজে শহরের খাজা গার্ডেন শপিংমলে যাওয়ার পথে তারা সাইফুলের ওপর হামলা করে। প্রথমে তাকে হবিগঞ্জ সদর হাসপাতাল ভর্তি করা হয়। অবস্থার অবনতি ঘটলে সিলেটের এমএজি ওসমানী হাসপাতালে নিয়ে যাওয়ার পথে তিনি মারা যান।দেশ জার্নাল /এসএম

আপনার মন্তব্য লিখুন

সর্বশেষ - আইন-আদালত

আপনার জন্য নির্বাচিত

জামালপুরে করোনায় শিশুসহ তিন জনের মৃত্যু

জামালপুরে শিক্ষা প্রতিষ্ঠানের তৃতীয় শ্রেণীর কর্মচারীদের পাঁচ দফা দাবীতে স্মারকলিপি প্রদান

রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী অভিনন্দন জানিয়েছেন বাংলাদেশ ক্রিকেট দলের সবাইকে 

লক্ষ্মীপুরে ২১শে আগষ্ট  গ্রেনেড হামলায় নিহতদের স্মরণে আ’লীগের দোয়া 

সান ফ্রান্সিসকোর বিনিয়োগকারীরা বাংলাদেশের অগ্রগতিতে মুগ্ধ

জুলাই মাসে নির্যাতনের শিকার ১৮১ নারী ও কন্যা শিশু

রায়পুরে লেপ-তোষক তৈরির ধুম।

লক্ষ্মীপুরে প্রবাসীর স্ত্রীকে সংঘবদ্ধ ধর্ষণের অভিযোগে গ্রেফতার-২

আগামী ১১ আগষ্ট থেকে ভার্চুয়ালি হাইকোর্টের সব বেঞ্চ চালু

রায়পুরে নদী থেকে বালু উত্তোলন; হুমকিতে তীরবর্তী ঘর-বাড়ি, ফসলীজমিসহ রাস্তা।