মাঠে থাকতে চাইলে শান্তি প্রিয়ভাবে থাকবেন, না হয় ছাড় দেয়া হবে না : বাক্কিবিল্লাহ

179

নিজস্ব প্রতিবেদক :
মাঠে থাকতে চাইলে শান্তি প্রিয়ভাবে থাকবেন, না হয় ছাড় দেয়া হবে না বলে বিএনপিকে হুশিয়ারি দিয়েছেন পৌর আওয়ামীলীগের আহবায়ক কাজী জামশেদ কবির বাক্কিবিল্লাহ। তিনি বলেন, আপনারা যে অগ্নি শিখা জালিয়ে দিয়েছেন তার জন্য প্রস্তুত থাকবেন। আমরা এটাও জানি নির্বাচনে পরাজিত হলে ভোটের দিন বিকেলে সংবাদ সম্মেলন করে অভিযোগের জুড়ি ফেলবেন আওয়ামীলীগের ঘাঁড়ে।

আসছে আসন্ন পৌরসভা নির্বাচন ২০২১। চলতি মাসের ২৮ ফেব্রুয়ারি হতে যাচ্ছে পঞ্চম ধাপে অনুষ্ঠেয় লক্ষ্মীপুরের রায়পুর পৌরসভা নির্বাচন। নির্বাচনকে ঘিরে চলছে ভোটের প্রচারণা। এই প্রচারণার অংশ হিসেবে বুধবার (১০ ফেব্রুয়ারি) দুপুরে সাবেক ছাত্রলীগ ঐক্য ফোরাম’র সাথে নির্বাচনী কার্যালয়ে নৌকার প্রার্থী রুবেল ভাট’র মতবিনিময় সভায় এসব বলেন বাক্কিবিল্লাহ ।

এসময় প্রধান অতিথি ছিলেন, সাবেক মেয়র রফিকুল হায়দার বাবুল পাঠান, বিশেষ অতিথি ছিলেন, রায়পুর পৌর আ’লীগের আহবায়ক কাজী জামশেদ কবির বাক্কিবিল্লাহ, সাবেক ছাত্রলীগ ঐক্য ফোরাম’র সভাপতি শফিক খান, আলমগীর মাষ্টার প্রমূখ।

এসময় নেতারা বলেন, রুবেল ভাটকে সাধারণ কোন ব্যক্তি নয়। তিনি আওয়ামীলীগের সভানেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনার মনোনীত নৌকার প্রার্থী। তাকে বিজয় করতে সবাইকে ঐক্যবদ্ধ হয়ে কাজ করতে হবে।

দেশ জার্নাল/আরজে

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here