বেগমগঞ্জে র‌্যাবের অভিযানে চোরাই মোটরসাইকেলসহ আটক ১

5

হারুনুর রশিদ :
একটি চোরাই মোটরসাইকেলসহ ইমাম হোসেন প্রকাশ ইমন (২০) নামে সংঘবদ্ধ চোরচক্রের এক সদস্যকে আটক করেছে র‌্যাব-১১ এর লক্ষ্মীপুর ইউনিটের সদস্যরা।

সোমবার (২৮ ডিসেম্বর) তাকে বেগমগঞ্জ থানা পুলিশের মাধ্যমে আদালতে সোপর্দ করা হয়।

এর আগে রোববার নোয়াখালীর সোনাইমুড়ি এলাকার পদিপাড়া বাজার থেকে তাকে আটক করা হয়। আটক ইমন ওই এলাকার মিঝি বাড়ীর জাহাঙ্গীর আলমের ছেলে।

র‌্যাব জানায়, গ্রেপ্তারকৃত আসামি ইমনসহ সংঘবদ্ধ চোরচক্রের সদস্যরা সম্প্রতি বেগমগঞ্জ উপজেলার ভবভদ্রী গ্রামের একটি বাড়ি থেকে রাতে সুকৌশলে সুজুকি জিক্সার নামীয় একটি মোটরসাইকেল চুরি করে। পরে মোটরসাইকেলটির মালিক বেগমগঞ্জ থানায় চুরি সংক্রান্ত একটি জিডি করেন।

র‌্যাব-১১ লক্ষ্মীপুর ক্যাম্পের সদস্যরা গোপন সূত্রে খবর পেয়ে সোনাইমুড়ি পদিপাড়া বাজারে অভিযান চালিয়ে চোরাই মোটরসাইকেলটিসহ চোরচক্রের সক্রিয় সদস্য ইমনকে আটক করেন।

এসময় জিজ্ঞাসাবাদে এই চক্রের অন্যান্য সদস্য মো. ওয়াজীদ হোসেন (২১) খলিলুর রহমান (৪০), মো. রবিন (২১), রুবেল প্রকাশ পাগলা রুবেল (২৭) ও মো. আজাদ প্রকাশ ইয়াবা আজাদ (২৭)সহ ৫ জনের নাম প্রকাশ করেন।

র‌্যাব-১১ এর লক্ষ্মীপুর ক্যাম্পের কোম্পানী কমান্ডার ও সিনিয়র এএসপি মো. আবু ছালেহ স্বাক্ষরিত প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে বিষয়টি নিশ্চিত করা হয়েছে।

দেশ জার্নাল/আরজে

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here