রবিবার , ১৫ আগস্ট ২০২১ | ৯ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ
  1. অনুসন্ধান
  2. অন্যান্য
  3. অর্থনীতি
  4. আইন-আদালত
  5. আর্ন্তজাতিক
  6. ক্যাম্পাস
  7. খেলাধুলা
  8. গণমাধ্যম
  9. জাতীয়
  10. ধর্ম
  11. নারী ও শিশু
  12. প্রবাস
  13. ফিচার
  14. বিনোদন
  15. মতামত

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্ম না হলে, স্বাধীন বাংলাদেশের সূচনা হতো না” ———তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী

প্রতিবেদক
দেশ জার্নাল
আগস্ট ১৫, ২০২১ ৯:৩০ অপরাহ্ণ
Desh Journal

 

এমরান হোসেন, জামালপুর,

তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী ডাঃ মুরাদ হাসান বলেছেন, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর জন্ম না হলে স্বাধীন বাংলাদেশের সূচনা হতো না। যারা স্বাধীন বাংলাদেশ চায়নি তারাই বঙ্গবন্ধু কে হত্যা করেছে। মানুষের মুখে হাসি ফোটাতে জাতির পিতার স্বপ্ন ও আদর্শ বুকে ধারণ করে তা বাস্তবায়নে সকল বাধা উপেক্ষা করে দিনরাত পরিশ্রম করে যাচ্ছেন প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনা।

তিনি আরও বলেন, জাতির পিতা বঙ্গবন্ধু হত্যাকান্ডের মাস্টার মাইন্ড ও প্রধান কুশীলব খুনি জিয়াউর রহমানের মরণোত্তর বিচার করতে হবে।

রবিবার(১৫ই আগস্ট) জামালপুরের সরিষাবাড়ি উপজেলা আওয়ামী লীগের দলীয় কার্যালয়ে উপজেলা আওয়ামী লীগের আয়োজনে জাতীয় শোক দিবস ও জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর ৪৬ তম শাহাদাত বার্ষিকী উপলক্ষে আলোচনা সভায় তিনি এ সব কথা বলেন।

আলোচনা সভায় আরও বক্তব্য রাখেন , উপজেলা আওয়ামী লীগের সভাপতি ছানোয়ার হোসেন বাদশা, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক উপাধ্যক্ষ হারুন অর রশিদ, উপজেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা গিয়াস উদ্দিন পাঠান, উপজেলা নির্বাহী কর্মকর্তা শিহাব উদ্দিন আহমদ প্রমূখ।

এরআগে উপজেলা প্রশাসন কর্তৃক উপজেলা কমপ্লেক্স মাঠে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর প্রতিকৃতিতে পুস্পস্তবক অর্পণ করেন তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী। পরে উপজেলা আওয়ামী লীগের আয়োজনে দলীয় কার্যালয়ে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ, শহীদদের স্মরণে জাতীয় অর্ধনমিত, দলীয় ও কালো পতাকা উত্তোলন এবং আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে অংশগ্রহণ করেন। এসময় সকল শহীদের আত্মার মাগফিরাত কামনায় দোয়া ও অসহায় দরিদ্র মানুষের মাঝে রান্না করা খাবার বিতরণ করেছেন তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী।

বিকেলে উপজেলার কামরাবাদ ইউনিয়নের সৈয়দপুর বশির উদ্দিন উচ্চ বিদ্যালয় মাঠে ৪০০ জন নিম্ন আয়ের মানুষের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ করেন।

দেশ জার্নাল /এস.এম

আপনার মন্তব্য লিখুন

সর্বশেষ - আইন-আদালত