মঙ্গলবার , ২৩ নভেম্বর ২০২১ | ১লা মাঘ, ১৪২৮ বঙ্গাব্দ
  1. অনুসন্ধান
  2. অন্যান্য
  3. অর্থনীতি
  4. আইন-আদালত
  5. আর্ন্তজাতিক
  6. ক্যাম্পাস
  7. খেলাধুলা
  8. গণমাধ্যম
  9. জাতীয়
  10. ধর্ম
  11. নারী ও শিশু
  12. প্রবাস
  13. ফিচার
  14. বিনোদন
  15. মতামত

নির্বাচনী মাঠে তালা মার্কা ভোট চেয়ে চষে বেড়াচ্ছেন মেম্বার পদপ্রার্থী সুমন

প্রতিবেদক
দেশ জার্নাল
নভেম্বর ২৩, ২০২১ ১:১১ অপরাহ্ণ
Desh Journal

মোঃ আবদুল কাদেরঃ

আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে রায়পুর উপজেলার ৭ নং বামনী ইউপির ৯ নং ওয়ার্ডের মেম্বার পদপ্রার্থী মোঃ জাহিদুল আলম সুমন প্রতিদিন সকাল থেকে রাত পর্যন্ত তালা মার্কা ভোট চেয়ে নির্বাচনী মাঠ চষে বেড়াচ্ছেন। জনসেবার কারণে সাধারণ মানুষের কাছে তিনি অত্যান্ত আস্থাভাজন ব্যক্তি হিসেবে অল্প সময়ে সু-পরিচিতি লাভ করেছেন একজন উদীয়মান রাজনীতিবিদ হিসেবে । দীর্ঘদিন ধরে তিনি নিজেকে ব্যস্ত রেখেছেন সাধারণ মানুষের সেবায়। তিনি নিজেকে মানুষের সেবায় উৎসর্গ করে দিতে চান ।
তাঁর নির্বাচনী এলাকায় গণসংযোগ,পথসভা,উঠান বৈঠক ও ঘরোয়া সভা করে ভোটারদের কাছে তালা মার্কা ভোট চান।তিনি বলেন, নারী ভোটার মা-বোনেরা বয়স্ক হলে বা বিধবা হলে তাদের অন্যের কাছে হাত পাততে হবে না আমি তাদেরকে ভাতার ব্যবস্থা করে দিবো।আমার বিশ্বাস ভোটাররা উন্নয়ন ও শান্তির প্রতীক আমার তালা মার্কা ভোট দেবেন। ভোটাররাই আমাকে বিজয় এনে দেবেন, ইনশালআল্লাহ।’
আমাকে যদি জনগণ তাদের সেবা করার সুযোগ দেয়, তাহলে আমি নির্বাচিত হয়ে ৯নং ওয়ার্ডকে একটি রোল মডেল ওয়ার্ড হিসেবে উপহার দিবো এলাকাবাসীকে। আমার স্বপ্ন এলাকাবাসীর সেবা করা ও সুখে দুঃখে পাশে থাকা। জাহিদুল আলম সুমন আরো বলেন, আমি আপনাদের এলাকার সন্তান। আমি আপনাদের সুখ ও দুঃখের সাথী হয়ে থাকতে চাই।এবং আপনাদের সমর্থন চাই ইউনিয়ন পরিষদে আপনাদের প্রতিনিধিত্ব করতে চাই।
তিনি আরো বলেন, ওয়ার্ডের বিভিন্ন সমাজ উন্নয়ন জনহিতকর কাজে নিজেকে নিয়োজিত রেখেছি। আপনাদের সবার ভালোবাসা ও সমর্থনের মাধ্যমে এলাকার সার্বিক উন্নয়ন, মাদক ,সন্ত্রাস, ইভটিজিং,শালিস বানিজ্য সহ সকল ধরনের অপরাধ নিমূল করবো ইনশাআল্লাহ। আপনাদের সকলের দোয়া ভালোবাসা সমর্থন একান্ত কামনা করি।
দেশ জার্নাল/আ.কা.
আপনার মন্তব্য লিখুন

সর্বশেষ - আইন-আদালত