নারায়ণগঞ্জে কিশোর গ্যাংয়ের সংঘর্ষ, ধাওয়া খেয়ে শীতলক্ষ্যায় ডুবে দুই ছাত্রের মৃত্যু

7

দেশ জার্নাল ডেস্ক:

নারায়ণগঞ্জের বন্দরে শীতলক্ষ্যা নদীতে নিখোঁজ দুই ছাত্রের লাশ উদ্ধার করেছে পুলিশ। গতকাল সোমবার রাত ১১টার দিকে শীতলক্ষ্যা নদী থেকে তাদের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতাল মর্গে পাঠিয়েছে পুলিশ।

নিহত দুজন হলো নারায়ণগঞ্জের বন্দর উপজেলার নাজিম উদ্দিন খানের ছেলে ও কদমরসুল কলেজের দ্বাদশ শ্রেণির মানবিক বিভাগের ছাত্র নিহাদ (১৮) এবং কাজিম উদ্দিনের ছেলে ও বিএম ইউনিয়ন উচ্চ বিদ্যালয়ের নবম শ্রেণির ছাত্র জিসান (১৫)।

এলাকাবাসী ও পুলিশ জানিয়েছে, গতকাল বিকেল সাড়ে ৪টার দিকে বন্দর উপজেলার ইস্পাহানি ঘাট এলাকায় স্থানীয় দুই কিশোর গ্যাংয়ের মধ্যে সংঘর্ষ বাঁধে। এ সময় একপক্ষ ধাওয়া দিলে অপরপক্ষের নিহাদ ও জিসান শীতলক্ষ্যা নদীতে নৌকায় গিয়ে উঠে। পরে নৌকা থেকে নদীতে ঝাঁপিয়ে পড়ে। তারা দুজন সাঁতরে তীরে উঠে গেছে এমনটি ভেবে স্থানীয় লোকজন বিষয়টিতে গুরুত্ব দেননি। তবে রাতে তারা বাড়ি না ফিরলে স্বজনেরা খোঁজাখুঁজি শুরু করেন। তখন তাঁরা সংঘর্ষ ও ধাওয়ার ঘটনার কথা জানতে পারেন। শীতলক্ষ্যা থেকে রাত সোয়া ১১টার দিকে দুজনের লাশ উদ্ধার করা হয়।

নিহাদের চাচা কমল খান বলেন, দুজনের কেউই সাঁতার জানত না। তিনি ঘটনার সঙ্গে জড়িতদের দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করেন।

এ বিষয়ে বন্দর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফখরুদ্দিন ভুঁইয়া প্রথম আলোকে বলেন, শীতলক্ষ্যা নদী থেকে নিখোঁজ দুই ছাত্রের লাশ উদ্ধার করা হয়েছে। পরিবারের পক্ষ থেকে কেউ কোনো অভিযোগ দেয়নি। কী কারণে এই ঘটনায় ঘটেছে, তা খতিয়ে দেখা হচ্ছে।

#কাদের।

 

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here