শুক্রবার , ২০ আগস্ট ২০২১ | ৯ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ
  1. অনুসন্ধান
  2. অন্যান্য
  3. অর্থনীতি
  4. আইন-আদালত
  5. আর্ন্তজাতিক
  6. ক্যাম্পাস
  7. খেলাধুলা
  8. গণমাধ্যম
  9. জাতীয়
  10. ধর্ম
  11. নারী ও শিশু
  12. প্রবাস
  13. ফিচার
  14. বিনোদন
  15. মতামত

দাম্পত্য কলহে প্রাণ গেল স্ত্রীর

প্রতিবেদক
দেশ জার্নাল
আগস্ট ২০, ২০২১ ১০:৪৫ অপরাহ্ণ
Desh Journal

 

এমরান হোসেন, জামালপুর 
জামালপুরে পারিবারিক ঝগড়ার জের ধরে স্ত্রীকে শ্বাসরোধ করে হত্যা করার অভিযোগ উঠেছে স্বামীর বিরুদ্ধে। ঘটনার পর থেকেই স্বামী পলাতক রয়েছে। স্বামী রুবেল (৩৫) মেলান্দহ উপজেলার ঝাউগড়া কমলা মোড় এলাকার আলম মিয়ার ছেলে।

শুক্রবার (২০ আগষ্ট) সকালে জামালপুর পৌর শহরের পূর্ব নয়াপাড়া এলাকার একটি বাসা থেকে মুসলিমা বেগম (৩০) নামে এক মহিলার লাশ উদ্ধার করেছে পুলিশ। নিহত মুসলিমা বেগম (৩০) জামালপুর পৌর শহরের পূর্ব নয়াপাড়া এলাকার মোকছেদ আলীর মেয়ে।

পুলিশ সূত্রে জানা গেছে, রুবেল ও মুসলিমার এক বছর আগে বিয়ে হয়। বিয়ের কিছুদিন পর থেকেই তাদের পারিবারিক ঝগড়া বিবাদ চলে আসছে। কিছুদিন আগে স্ত্রীকে পিটিয়ে পা ভেঙে দেয় স্বামী রুবেল মিয়া। ওই ঘটনার জের ধরে বৃহস্পতিবার দিবাগত রাত ২ টার দিকে দু’জনের মধ্যে ঝগড়া শুরু হয়।ঝগড়ার এক পর্যায়ে রুবেল মিয়া তাকে শ্বাসরোধ করে হত্যা করে বিছানার ওপর লাশ ফেলে রেখে রাতেই পালিয়ে যায়। সকালে পরিবারের সদস্যরা ঘরে গিয়ে মুসলিমার লাশ পড়ে থাকতে দেখে পুলিশে খবর দেয়। পরে পুলিশ গিয়ে ওই নারীর লাশটি উদ্ধার করেন।

জামালপুর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রেজাউল ইসলাম খান জানান, ঘটনার পর থেকে স্বামী পলাতক আছে। লাশ ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় থানায় হত্যা মামলার প্রস্তুতি চলছে।

দেশের জার্নাল /এস.এম

আপনার মন্তব্য লিখুন

সর্বশেষ - আইন-আদালত