বুধবার , ১১ আগস্ট ২০২১ | ৯ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ
  1. অনুসন্ধান
  2. অন্যান্য
  3. অর্থনীতি
  4. আইন-আদালত
  5. আর্ন্তজাতিক
  6. ক্যাম্পাস
  7. খেলাধুলা
  8. গণমাধ্যম
  9. জাতীয়
  10. ধর্ম
  11. নারী ও শিশু
  12. প্রবাস
  13. ফিচার
  14. বিনোদন
  15. মতামত

টিকার ম্যাসেজ ছাড়া কেন্দ্রে না যাওয়ার নোটিশ, লক্ষ্মীপুর সিভিল সার্জন অফিসের।

প্রতিবেদক
দেশ জার্নাল
আগস্ট ১১, ২০২১ ১:৫৬ পূর্বাহ্ণ
Desh Journal

 

লক্ষ্মীপুর প্রতিনিধিঃ

লক্ষ্মীপুরে করোনা ভাইরাসের টিকার জন্য অনলাইনে নিবন্ধনকারীদের মোবাইল ফোনে ম্যাসেজ না আসা পর্যন্ত টিকাকেন্দ্রে না যাওয়ার অনুরোধ জানিয়েছে লক্ষ্মীপুর স্বাস্থ্য বিভাগ।

মঙ্গলবার (১০ আগষ্ট) সকালে স্বাস্থ্যবিভাগের অফিসিয়াল ফেজবুক পেজে এ সংক্রান্ত একটি গণবিজ্ঞপ্তি প্রকাশ করা হয়। একই রকম নোটিশ প্রকাশ করেছে কমলনগর, রামগতি, রায়পুর এবং রামগঞ্জ স্বাস্থ্য কমপ্লেক্স।

লক্ষ্মীপুরের বিভিন্ন টিকাদান কেন্দ্রে লোকজনের ভীড়ে স্বাস্থ্যবিধি মানা হচ্ছে না। স্বাস্থ্য বিভাগের অফিসিয়াল ফেসবুক পেজে জানানো হয়, ‘টিকা গ্রহীতাদের আনলাইনে নিবন্ধন সম্পন্ন হওয়ার পর মোবাইলে টিকা গ্রহণের ম্যাসেজ গেলে ঢিকা প্রদান করা হবে। ম্যাসেজ প্রদান ব্যতিত কাউকে টিকা প্রদান করা হবে না। জেলার বিভিন্ন উপজেলার এবং জেলা পরিষদ প্রাঙ্গণে করোনার টিকা প্রদান করা হচ্ছে।

এতে আরও বলা হয়, জেলাতে বর্তমানে অধিকাংশ লোক টিকা গ্রহণের জন্য নিবন্ধন সম্পন্ন করেছেন। সে মোতাবেক যথাযথ কর্তৃপক্ষের নির্দেশনা সাপেক্ষে স্বাস্থ্যবিভাগ সিরিয়ালের ভিত্তিতে মোবাইলে টিকা গ্রহণের ম্যাসেজ প্রদান করেন। তাই মেসেজ পেতে দেরি হলে চিন্তার কোন কারণ নেই। যথাসময়ে মোবাইলে টিকা গ্রহণের জন্য ম্যাসেজ প্রেরণ করা হবে।

গত ৭ আগষ্ট গণটিকার প্রথম দিনে ইউনিয়ন ও ওয়ার্ড পর্যায়ে টিকাকেন্দ্র গুলোতে লোকজনের ব্যাপক উপস্থিতি ছিলো। কিন্তু চাহিদার তুলনায় টিকার পরিমাণ কম থাকায় অনেকে টিকা নিতে পারেননি। অনলাইনে নিবন্ধন থাকার পরেও বয়স ভিত্তিক সিস্টেমের মাধ্যমে ওইদিন বেশ কিছু কেন্দ্রে টিকা প্রদান করা হয়েছে বলে জানান টিকা গ্রহীতারা।

জেলা সিভিল ডা. আব্দুল গাফফার বলেন, চাহিদা আছে, কিন্তু সে হিসেবে টিকার জোগান কম। কিন্তু পর্যায়ক্রমে সবাইকে টিকার আওতায় আনা হবে। যারা নিবন্ধন করেছেন তারা ম্যাসেজ না পেলেও টিকা কেন্দ্রে গিয়ে উপস্থিত হচ্ছে। এতে বেশি লোকজন একসাথে জড়ো হলে সংক্রমণের ঝুঁকি বেড়ে যায়। তাই ফেসবুকে গণবিজ্ঞপ্তি দেওয়া হয়েছে।

দেশ জার্নাল/ এসএ

আপনার মন্তব্য লিখুন

সর্বশেষ - আইন-আদালত