মঙ্গলবার , ৭ সেপ্টেম্বর ২০২১ | ১২ই মাঘ, ১৪২৮ বঙ্গাব্দ
  1. অনুসন্ধান
  2. অন্যান্য
  3. অর্থনীতি
  4. আইন-আদালত
  5. আর্ন্তজাতিক
  6. ক্যাম্পাস
  7. খেলাধুলা
  8. গণমাধ্যম
  9. জাতীয়
  10. ধর্ম
  11. নারী ও শিশু
  12. প্রবাস
  13. ফিচার
  14. বিনোদন
  15. মতামত

জামালপুরে র‌্যাব-১৪ ও প্রশাসনের যৌথ অভিযান

প্রতিবেদক
দেশ জার্নাল
সেপ্টেম্বর ৭, ২০২১ ১০:০৯ অপরাহ্ণ
Desh Journal

 

 

এমরান হোসেন, জামালপুর

জামালপুর সদর উপজেলা ও পৌর শহরের বিভিন্ন অবৈধ কারখানায় দিনব্যাপী র‌্যাব-১৪ ও প্রশাসন যৌথভাবে অভিযান পরিচালনা করে বিপুল পরিমান নকল খাদ্যদ্রব্য সহ বিভিন্ন পন্যদ্রব্য জব্দ করেছে।

মঙ্গলবার (০৭ সেপ্টেম্বর) দিনব্যাপী এ অভিযান পরিচালনা করেন জামালপুর সদর উপজেলার ভুমি কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট তাহমিনা আক্তার, জামালপুর র‌্যাব-১৪’র কোম্পানি কমান্ডার স্কোয়াড্রন লিডার আশিকুজ্জামান, অতিরিক্ত পুলিশ সুপার মৃণাল কান্তি সাহা সহ র‌্যাব-১৪ সদস্যরা।

মঙ্গলবার সকাল ১০টার দিকে ভোক্তা অধিকার সংরক্ষন আইন ২০০৯ এর ৫৩ ধারা নকল ভোজ্যপন্য উৎপাদন ও সংরক্ষনের অপরাধে পৌর শহরের বিসিক শিল্প নগরীর জান্নাত বেকারীর স্বত্বাধিকারী ফারুক আহম্মেদ (২৭) এবং নূরজাহান বেকারীর স্বত্বাধিকারী হুমায়ুন কবির দু’জনকেই ভাম্যমাণ আদালতের মাধ্যমে ১ মাস করে বিনাশ্রম কারাদন্ড প্রধান করেন নির্বাহী ম্যাজিস্ট্রেট তাহমিনা আক্তার।

একইদিন বিকেলে সদর উপজেলার রানাগাছা ইউনিয়নের কানীল এলাকা থেকে ভোক্তা অধিকার সংরক্ষন আইন ২০০৯ এর ৫৩ ধারায় নকল ভোজ্য পন্য উৎপাদন ও সংরক্ষনের অপরাধে বানার পাড় এলাকার আমিনুর ইসলামের পুত্র হামিদুল ইসলাম (৩৮) ও কানীল এলাকার সাইফুল ইসলামের পুত্র রফিকুল ইসলাম (৫২) উভয়কে ভাম্যমাণ আদালতের মাধ্যমে ৬ মাসের বিনাশ্রম কারাদন্ড প্রধান করেন।

সদর উপজেলার ভুমি কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট তাহমিনা আক্তার জানান, জেলা প্রশাসনের নির্দেশক্রমে ভোক্তা অধিকার সংরক্ষণে এ অভিযান অব্যাহত থাকবে।

দেশ জার্নাল /এস.এম

আপনার মন্তব্য লিখুন

সর্বশেষ - আইন-আদালত