বুধবার , ৮ সেপ্টেম্বর ২০২১ | ৯ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ
  1. অনুসন্ধান
  2. অন্যান্য
  3. অর্থনীতি
  4. আইন-আদালত
  5. আর্ন্তজাতিক
  6. ক্যাম্পাস
  7. খেলাধুলা
  8. গণমাধ্যম
  9. জাতীয়
  10. ধর্ম
  11. নারী ও শিশু
  12. প্রবাস
  13. ফিচার
  14. বিনোদন
  15. মতামত

জামালপুরে জেলা দাবালীগ প্রতিযোগিতা উদ্বোধন

প্রতিবেদক
দেশ জার্নাল
সেপ্টেম্বর ৮, ২০২১ ৫:৫৪ অপরাহ্ণ
Desh Journal

এমরান হোসেন, জামালপুর প্রতিনিধি:

মুুজিব শতবর্ষ উপলক্ষে জেলা দাবালীগ প্রতিযোগিতা- ২০২১ এর শুভ উদ্বোধন করেছেন পুলিশ সুপার। বুধবার (০৮ সেপ্টেম্বর) সকাল ১১ টায় জেলা পুলিশ অফিসার্স মেস অডিটরিয়ামে জেলা পুলিশ ও জেলা দাবা ফেডারেশন এর যৌথ উদ্যোগে মুুজিব শতবর্ষ উপলক্ষে জেলা দাবালীগ প্রতিযোগিতা-২০২১ ইং অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে জেলা দাবা ফেডারেশন এর সভাপতি জিল্লুর রহমান শিপনের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে দাবালীগ প্রতিযোগিতার উদ্বোধন করেন জামালপুর জেলার পুলিশ সুপার নাছির উদ্দিন আহমেদ। প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন, দাবা হচ্ছে বিশ্বব্যাপী অসম্ভব জনপ্রিয় খেলা, এর মাধ্যমে মানুষের বুদ্ধিমত্তার অধিক বিকাশ ঘটে। যার জন্য নতুন প্রজন্মকে দাবার প্রতি আকৃষ্ট করতে হবে। এ লক্ষ্যে মাননীয় ইন্সপেক্টর জেনারেল অব পুলিশ, বাংলাদেশ দাবা ফেডারেশন ও সাউথ এশিয়ান দাবা কাউন্সিলের সভাপতি ড. বেনজীর আহমেদ বিপিএম (বার) মহোদয় নিরলস ভাবে কাজ করে যাচ্ছেন।

তিনি আরো বলেন, জামালপুরে তিনি যতদিন থাকবেন ততদিন নিয়মিত দাবা লীগের আয়োজন করবেন। এসময় জেলা পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তা, জেলা দাবা ফেডারেশন ও বিভিন্ন দাবা ক্লাবের সদস্যগন উপস্থিত ছিলেন। জেলা দাবালীগ প্রতিযোগিতায় জামালপুর জেলার বিভিন্ন দাবা ক্লাবের ৮ জন খেলোয়াড় অংশগ্রহণ করছে। আগামী ৯ সেপ্টেম্বর এই প্রতিযোগিতার সমাপনী ও পুরস্কার বিতরণী অনুষ্ঠান অনুষ্ঠিত হবে।

দেশ জার্নাল/আ.কা.

আপনার মন্তব্য লিখুন

সর্বশেষ - আইন-আদালত