রবিবার , ২২ আগস্ট ২০২১ | ২রা মাঘ, ১৪২৮ বঙ্গাব্দ
  1. অনুসন্ধান
  2. অন্যান্য
  3. অর্থনীতি
  4. আইন-আদালত
  5. আর্ন্তজাতিক
  6. ক্যাম্পাস
  7. খেলাধুলা
  8. গণমাধ্যম
  9. জাতীয়
  10. ধর্ম
  11. নারী ও শিশু
  12. প্রবাস
  13. ফিচার
  14. বিনোদন
  15. মতামত

জামালপুরে কম্বাইন্ড হিউম্যান রাইটস্ ওয়ার্ল্ডের মানবাধিকার বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত

প্রতিবেদক
দেশ জার্নাল
আগস্ট ২২, ২০২১ ৭:০১ পূর্বাহ্ণ
Desh Journal

এমরান হোসেন, জামালপুর:

কম্বাইন্ড হিউম্যান রাইটস্ ওয়ার্ল্ড (সম্মিলিত মানবাধিকার বিশ্ব) জামালপুর জেলা শাখার উদ্যোগে গুণীজন সংবর্ধনা ও মানবাধিকার বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত হয়েছে।

শনিবার (২১ আগস্ট) বেলা ১১টা হতে জামালপুর শহরের পুরাতন বাসস্ট্যান্ড সংলগ্ন সংগঠন কার্যালয়ে উক্ত কর্মশালা অনুষ্ঠিত হয়। কম্বাইন্ড হিউম্যান রাইটস্ ওয়ার্ল্ড (সম্মিলিত মানবাধিকার বিশ্ব) জামালপুর জেলা শাখার সভাপতি সিনিয়র সাংবাদিক এম.এইচ. মজনু মোল্লার সভাপতিত্বে অনুষ্ঠিত আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন হিউম্যান রাইটস্ ডিফেন্ডার নেটওয়ার্ক জামালপুর জেলা শাখার সভাপতি, উন্নয়ন সংঘের পরিচালক, বিশিষ্ট মানবাধিকার কর্মী ও সংগঠক সাংবাদিক জাহাঙ্গীর সেলিম। আলোচনা সভা শেষে অনুষ্ঠানের প্রধান অতিথিকে কম্বাইন্ড হিউম্যান রাইটস্ ওয়ার্ল্ড (সম্মিলিত মানবাধিকার বিশ্ব) জামালপুর জেলা শাখার পক্ষ থেকে গুনীজন সম্মাননা স্মারক প্রদান করা হয়।

পরে হিউম্যান রাইটস্ ডিফেন্ডার নেটওয়ার্ক জামালপুর জেলা শাখার সভাপতি সাংবাদিক জাহাঙ্গীর সেলিম মানবাধিকার বিষয়ক প্রশিক্ষণ কর্মশালায় প্রশিক্ষক হিসেবে গুরুত্বপূর্ণ আলোচনা করেন। দুই ঘন্টার অধিক সময় অনুষ্ঠিত উক্ত কর্মশালায় মানবাধিকার কি, নারী ও শিশু নির্যাতন, ধর্ষণ-সহ বাস্তবমুখী তথ্যবহুল বিভিন্ন গুরুত্বপুর্ণ বিষয় নিয়ে বিস্তারিত আলোচনা করা হয়েছে।কর্মশালা শেষে দুপুরে খাবার আয়োজন করা হয়।

অনুষ্ঠান সঞ্চালনা করেন কম্বাইন্ড হিউম্যান রাইটস্ ওয়ার্ল্ড (সম্মিলিত মানবাধিকার বিশ্ব) জামালপুর জেলা শাখার সাংস্কৃতিক সম্পাদক শামিউল হাসান।

দেশ জার্নাল /এস.এম

আপনার মন্তব্য লিখুন

সর্বশেষ - আইন-আদালত