সোমবার , ২৩ আগস্ট ২০২১ | ৭ই মাঘ, ১৪২৮ বঙ্গাব্দ
  1. অনুসন্ধান
  2. অন্যান্য
  3. অর্থনীতি
  4. আইন-আদালত
  5. আর্ন্তজাতিক
  6. ক্যাম্পাস
  7. খেলাধুলা
  8. গণমাধ্যম
  9. জাতীয়
  10. ধর্ম
  11. নারী ও শিশু
  12. প্রবাস
  13. ফিচার
  14. বিনোদন
  15. মতামত

গ্রেনেড হামলায় নিহতদের স্মরণে চন্দ্রগঞ্জে দোয়া

প্রতিবেদক
দেশ জার্নাল
আগস্ট ২৩, ২০২১ ১১:৩১ পূর্বাহ্ণ
Desh Journal

 

ফয়সাল কবির, লক্ষ্মীপুর :
২০০৪ সালের ২১ আগস্ট গ্রেনেড হামলায় নিহত সকল শহীদের স্মরণে লক্ষ্মীপুরের চন্দ্রগঞ্জে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

শনিবার (২১ আগস্ট) সন্ধ্যা সদর উপজেলার চরশাহী ইউনিয়ন শ্রমিক লীগের উদ্যোগে এ আয়োজন করা হয়। একই সময় জেলা শ্রমিকলীগের আহ্বায়ক মো. মামুনুর রশিদ মামুনের রোগমুক্তি কামনায় দোয়া করা হয়।

এতে প্রধান অতিথি ছিলেন- জেলা আওয়ামী লীগের সভাপতি গোলাম ফারুক পিংকু।

ইউনিয়ন শ্রমিক লীগের আহ্বায়ক বেলাল হোসেনের সভাপতিত্বে ও যুগ্ন-আহবায়ক রশিদ উদ্দিনের সঞ্চালনায় এসময় উপস্থিত ছিলেন- জেলা আওয়ামী লীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক এডভোকেট রাসেল মাহমুদ মান্না, চন্দ্রগঞ্জ ইউনিয়নের সাবেক চেয়ারম্যান এম সাবির আহম্মেদ, জেলা শ্রমিক লীগের যুগ্ন-আহবায়ক মো. ইউছুফ পাটোয়ারী, জেলা ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি আশরাফুল আলম, চন্দ্রগঞ্জ থানা শ্রমিক লীগের আহ্বায়ক মো. জাহাঙ্গীর আলম, যুগ্ম-আহ্বায়ক আনোয়ার হোসেন বাবুসহ দলীয় বিভিন্ন ইউনিটের নেতাকর্মীরা।

বক্তারা বলেন, খুনিরা ছেয়ে ছিলো নীলনকশা বাস্তবায়ন করে বঙ্গবন্ধুর কন্যা শেখ হাসিনাকে ২০০৪ সালের ২১ আগস্ট আওয়ামী লীগের জনসভাতে বোমা হামলা করে হত্যা করতে। কিন্তু তারা পারেনি। আল্লাহ রহমত ও এদেশের অসহায় মানুষের ভালোবাসা বঙ্গবন্ধুর কন্যা ওপর আছে। আজ শেখ হাসিনা তাঁর বাবার সকল স্বপ্ন পূরণ করতে যাচ্ছে দেশের মানুষকে সাথে নিয়ে।

দেশ জার্নাল /এস.এম

আপনার মন্তব্য লিখুন

সর্বশেষ - আইন-আদালত