বুধবার , ১১ আগস্ট ২০২১ | ৯ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ
  1. অনুসন্ধান
  2. অন্যান্য
  3. অর্থনীতি
  4. আইন-আদালত
  5. আর্ন্তজাতিক
  6. ক্যাম্পাস
  7. খেলাধুলা
  8. গণমাধ্যম
  9. জাতীয়
  10. ধর্ম
  11. নারী ও শিশু
  12. প্রবাস
  13. ফিচার
  14. বিনোদন
  15. মতামত

করোনা রোগীদের সেবায় অক্সিজেন দিলেন রায়পুর উপজেলার চেয়ারম্যান

প্রতিবেদক
দেশ জার্নাল
আগস্ট ১১, ২০২১ ৯:২৫ অপরাহ্ণ
Desh Journal

 

সোহেল আলমঃ
লক্ষ্মীপুর জেলার রায়পুর উপজেলার স্বাস্থ্য কমপ্লেক্সে করোনা রোগীর সেবার জন্য রায়পুর উপজেলা পরিষদের চেয়ারম্যান অধ্যক্ষ মামুনুর রশীদের অর্থায়নে দেওয়া ৫০টি অক্সিজেন সিলিন্ডার বিতরণ করেছেন লক্ষ্মীপুর–২ রায়পুর আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এডভোকেট নুরউদ্দিন চৌধুরী নয়ন।

বুধবার (১১ আগস্ট) দুপুরে অক্সিজেন সিলিন্ডার বিতরণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, সিভিল সার্জন ডা. আবদুল গাফফার চৌধুরী, রায়পুর পৌরসভার মেয়র গিয়াস উদ্দীন রুবেল ভাট, রায়পুর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সাবেক মেয়র হাজী ইসমাইল হোসেন খোকন, রায়পুর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. জাকির হোসেন, পৌর কাউন্সিলর আইনুল কবির মনির, জাকির হোসেন নোমান পাটোয়ারী, মাহবুবুর রহমান রিজভী ও সাংবাদিকসহ প্রমূখ।

চেয়ারম্যান অধ্যক্ষ মামুনুর রশিদ বলেন, করোনা রোগীরা সবচেয়ে কঠিন সময় পার করছে । তাই প্রয়োজনে চিকিৎসা নিতে যেমন দুর্ভোগ ও সংকটে না পড়ে সেই দিকে খেয়াল রাখতে হবে। তিনি বিভিন্ন সেচ্ছাসেবী সংগঠনে অক্সিজেন সিলিন্ডার বিতরণের প্রশংসা করেন। এ পর্যন্ত ৫০টি অক্সিজেন সিলিন্ডার দিয়েছি। আরও দেওয়ার চেষ্টা করব।

সাংসদ এডভোকেট নুর উদ্দিন চৌধুরী বলেন, বর্তমান করোনা রোগীদের সবচেয়ে বড় সংকট অক্সিজেন। চিকিৎসা সেবায় অক্সিজেনের কারনে যদি কোন রোগী মারা যায়, তাহলে আপনাদের বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হবে। এখন পর্যন্ত বড় ৬৮ ও ছোট সিলিন্ডার ৩৮টি মজুদ রাখা আছে। শেষ হওয়ার আগেই আমাদেরকে জানাতে হবে। আমরা সবাই মিলে অক্সিজেনের ব্যবস্থা করবো এবং মানুষের জন্য কাজ করতে হবে।

দেশ জার্নাল /এসএ

আপনার মন্তব্য লিখুন

সর্বশেষ - আইন-আদালত

আপনার জন্য নির্বাচিত