ইভটিজিংয়ের শিকার স্কুল ছাত্রী হাসপাতালে

242

নিজস্ব প্রতিবেদক :
লক্ষ্মীপুরের রায়পুরে বখাটের ইভটিজিংয়ের শিকার হয়ে মটরসাইকেরের ধাক্কায় এক স্কুল ছাত্রী হাসপাতালে ভর্তি হয়েছে। এঘটনায় মঙ্গলবার (৯ মার্চ) আহত ছাত্রীর মা ফরিদা বেগম বাদি হয়ে থানায় লিখিত অভিযোগ দিয়েছেন।

ঘটনাটি ঘটেছে মঙ্গলবার (৯ মার্চ) সকাল ১০টার সময় উপজেলা পরিষদের পাশে টিএসসি সড়কে।

আহত স্কুলছাত্রী সালমা আক্তার রিতু (১৩) রায়পুর পাইলট বালিকা উচ্চ বিদ্যালয়ের নবম শ্রেণীর বিজ্ঞান বিভাগের ছাত্রী ও প্রবাসী বেলায়েত হোসেনের মেয়ে। বখাটে জাবেদ হোসেন (২৫) উপজেলা পরিষদের সামনে চা দোকানদার কবির হোসেনের ছেলে।

আহত স্কুল ছাতী রিতু জানায়,, গত বছর ধরে প্রাইভেট পড়তে গিয়ে স্কুলে ও শিক্ষকের বাসায় আসা যাওয়ার সময় উত্তক্ত ও উভটিজিং করে আসছে বখাটে জাবেদ । বকাঝকার ভয়ে পিতা মাতাকে জানায়নি সে। অবশেষে মঙ্গলবার সকালে শিক্ষকের বাসায় প্রাইভেট পড়তে যাওয়ার সময় ইভটিজিং করে জাবেদ। কথা না বললে এক পর্যায়ে মোটরসাইকেল দিয়ে ধাক্কা মেয়ে সড়কে ফেলে দেয় তাকে। এতে তার ডান হাত ভেঙ্গে গিয়ে মারাত্নক আহত হয়। এসময় চিৎকার দিলে বখাটে জাবেদ পালিয়ে যায় এবং স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে রায়পুর হাসপাতালে ভর্তি করেন।

এঘটনার পর থেকে বখাটে যুবক জাবেদ পলাতক রয়েছে। তার পিতা চা দোকানদার কবির হোসেন কিছুই জানেন না বলে জানান।

রায়পুর থানার ওসি আবদুল জলিল বলেন, স্কুল ছাত্রীকে ইভটিজিং ও মটরসাইকেলের ধাক্কায় আঘাতের ঘটনায় তার মা লিখিত অভিযোগ দিয়েছেন। তদন্ত করে ব্যবস্থা নেয়া হচ্ছে।

দেশ জার্নাল/আরজে

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here